ঢাকা, শুক্রবার, ১৪ আষাঢ় ১৪৩১, ২৮ জুন ২০২৪, ২০ জিলহজ ১৪৪৫

জাতীয়

রেলস্টেশনে যুবকের মরদেহ, পরিবারের দাবি হত্যা

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৯ ঘণ্টা, জুন ২৬, ২০২৩
রেলস্টেশনে যুবকের মরদেহ, পরিবারের দাবি হত্যা ফাইল ফটো

খুলনা: খুলনার রেলস্টেশনের প‌শ্চিম পা‌শ থেকে বনমালী মণ্ডল (৩৮) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পু‌লিশ।

মৃত যুবক খুলনার কয়রা উপ‌জেলার ৬ নং কয়রা গ্রা‌মের জো‌তিন্দ্র নাথ মণ্ডলের ছেলে।

খুলনা শহ‌রের বড়বাজারস্থ কাঁচামালের এক‌টি ব‌্যবসা প্রতিষ্ঠা‌নে ম্যানেজারের দা‌য়ি‌ত্বে নিয়ো‌জিত ছি‌লেন।

পু‌লিশ ও প‌রিবার সূত্রে জানা যায়, রোববার (২৫ জুন) দুপুর থে‌কে তি‌নি নি‌খোঁজ ছি‌লেন। অনেক খোঁজাখুঁজির পরে তাকে না পেয়ে প‌রিবারের সদস‌্যরা খুলনা সোনাডাঙ্গা থানায় অপহরণ মামলা কর‌তে যায়। তবে আত্ন‌গোপন করেছে জা‌নি‌য়ে পু‌লিশ তাদের মামলা গ্রহণ ক‌রেন‌নি বলে অভি‌যোগ রয়েছে।

তার চাচাতো ভাই গৌতম মণ্ডল বলেন, রোববার দুপু‌রের পর থে‌কে তা‌কে পা‌চ্ছিলাম না। তার ব‌্যবহৃত মোবাইলে কল দিলে রিং হ‌চ্ছিল কিন্তু রি‌সিভ কর‌ছিল না কেউ। একপর্যা‌য়ে রা‌তে তার ফোন বন্ধ পাওয়া যায়। তখন আমরা পু‌লিশ‌কে অব‌হিত ক‌রি।

তার ভাই‌কে অপহরণ ক‌রে হত‌্যা করা হ‌য়ে‌ছে দা‌বি ক‌রে তি‌নি ব‌লেন, সন্ধ‌্যার দি‌কে তার ভাই (বনমালী) এর নম্বর থে‌কে হোয়াটসঅ্যাপে একটা মেসেজ আসছিল। সেখা‌নে লেখা ছিল, ''বি‌কেল ৪:৩০ থে‌কে কারা যেন আমার চোখ বেঁধে আট‌কে রাখ‌ছে। .....আমি বিপদে আছি। ''

তি‌নি আরও বলেন, হোয়াটসঅ্যাপের মেসেজ সোনাডাঙ্গা থানা পু‌লিশ‌কে দে‌খি‌য়ে অপহরণ মামলা কর‌তে চাই‌লে আত্ন‌গোপন ক‌রেছে জা‌নি‌য়ে পু‌লিশ আমা‌দের মামলা নেয়‌নি।

তবে সোনাডাঙ্গা থানার এসআই মুক্তা ব‌লেন, আমি গতকাল সকাল ৮টা থে‌কে রাত ৮টা পর্যন্ত থানা‌তে ডিউটিরত ছিলাম। এ সময়ের ম‌ধ্যে কেউ মামলা করতে আসেনি।

খুলনা রেলওয়ে পু‌লিশের এস‌পি মো. র‌বিউল হাসান ব‌লেন, রেলস্টেশনের প‌শ্চিম পাশে মরদেহটি পড়ে ছিল। তার শরীরে কোনো আঘা‌তের চিহ্ন পাওয়া যায়‌নি। হত‌্যা না‌কি আত্নহত‌্যা এখন বলা যাচ্ছে না।

বাংলাদেশ সময়: ১৪৫৯ ঘণ্টা, জুন ২৬, ২০২৩
এমআরএম/ জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।