ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

১৩ ঘণ্টা পর একই জায়গায় মিলল সাগরে নিখোঁজ কিশোরের মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৯ ঘণ্টা, জুলাই ১, ২০২৩
১৩ ঘণ্টা পর একই জায়গায় মিলল সাগরে নিখোঁজ কিশোরের মরদেহ

পটুয়াখালী: কুয়াকাটা সৈকতে গোসলে নেমে নিখোঁজ হওয়ার প্রায় ১৩ ঘণ্টা পর কিশোর নাবিলের ভাসমান মরদেহ উদ্ধার করা হয়েছে।

শুক্রবার (৩০ জুন) দিনগত রাত ১২টার দিকে সৈকতের গঙ্গামতি পয়েন্ট এলাকায় মরদেহটি ভাসমান অবস্থায় দেখে উদ্ধার করেন স্বজনরা।

এর আগে, বৃহস্পতিবার (২৯ জুন) বেলা সাড়ে ১১টার দিকে সৈকতের গঙ্গামতি পয়েন্টে গোসলে নেমে স্রোতের টানে আপন বড় ভাইয়ের হাত থেকে ছুটে নিখোঁজ হয় নাবিল। পরে স্থানীয় ডুবুরি দলের পাশাপাশি ফায়ার সার্ভিস সিভিল স্টেশন ও পটুয়াখালী থেকে আগত ডুবুরি দল কয়েক দফা উদ্ধার অভিযান চালায়। কিন্তু সমুদ্র তীরে প্রচণ্ড ঢেউ এবং নিয়ন্ত্রণহীন স্রোতের কারণে নিখোঁজ ওই কিশোরের হদিস পাওয়া যায়নি।

নিহত নাবিলের মামা হানিফ গাজী বলেন, ঈদের দ্বিতীয় দিন সকালে তার ছেলে মাসুম এবং সাইমুমকে নিয়ে ঘুরতে বের হন বোনের দুই ছেলে নাবিল। পরে সাগরে গোসলে নেমে স্রোতের টানে ভেসে যায় ছোট ভাগ্নে নাবিল। এখন কিছু সময় আগে আমার ভাগ্নের মরদেহ একই স্থানে পাওয়া গেছে।

মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদাউস আলম খান জানান, নিখোঁজ হওয়ার ১৩ ঘণ্টা পর স্বজনরা নাবিলের মরদেহ ভাসমান অবস্থায় পেয়েছেন। এর মধ্যে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরবর্তীতে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১২৪৬ ঘণ্টা, জুলাই ০১, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।