ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

যশোরে বাসচাপায় সাতজন নিহত হওয়ার ঘটনায় চালকের আত্মসমর্পণ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১০ ঘণ্টা, জুলাই ৯, ২০২৩
যশোরে বাসচাপায় সাতজন নিহত হওয়ার ঘটনায় চালকের আত্মসমর্পণ

যশোর: যশোর-মাগুরা মহাসড়কের লেবুতলায় বাসচাপায় সাতজন নিহত হওয়ার ঘটনায় বাসের চালক রহমানকে আইনের হাতে তুলে দিয়েছেন শ্রমিক নেতারা।

শনিবার (০৮ জুলাই) সন্ধ্যায় তারা চালক মিজানুরকে কোতোয়ালি থানায় সোপর্দ করেন।

মিজানুর বাঘারপাড়া উপজেলার পাঠান পাইকপাড়া গ্রামের বাসিন্দা।  

এ ঘটনায় নিহতদের পরিবারের পক্ষ থেকে বাঘারপাড়া উপজেলার যাদবপুর মুন্সিপাড়ার ছোটন হোসেন রয়েল ডিলাক্সের বাসের চালকের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন।

এ দুর্ঘটনায় নিহতরা হলেন- বাঘারপাড়ার যাদবপুর গ্রামের হেলাল উদ্দিনের স্ত্রী সোনিয়া খাতুন (৪৫), তিন বছর বয়সী দুই ভাই (জমজ) হাসান ও হোসেন, তাদের বোন খাদিজা (৭) এবং তাদের নানী ফায়মা খাতুন (৬৫), যশোর সদর উপজেলার সুলতানপুর গ্রামের সাইফুল ইসলামের ছেলে ইমরান হোসেন (২৭) ও একই গ্রামের আনোয়ারা (৭০)।

যশোর পরিবহন সংস্থা শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক সেলিম রেজা মিঠু বলেন, লেবুতলায় যে দুর্ঘটনা ঘটেছে তা মর্মান্তিক ও হৃদয় বিদায়ক। এ ঘটনার সঙ্গে বাসচালক জড়িত কিনা তা তদন্ত করছে পুলিশ। পুলিশকে সহযোগিতার জন্য বাসচালক মিজানুরকে তাদের হাতে সোপর্দ করা হয়েছে।

এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার বেলাল হোসাইন বলেন, মর্মান্তিক এ ঘটনার পর থেকেই পুলিশ বাসটি জব্দ করে। একই সঙ্গেচালককে আটকে অভিযান অব্যাহত রাখে। পরে শ্রমিক ইউনিয়নের নেতারা ওই বাস চালককে পুলিশি সোপর্দ করেছে। এ ঘটনার পেছনে অন্য কোনো কারণ আছে কিনা সে বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ।

বাসচালক মিজানুর রহমানকে কোতোয়ালি থানায় সোপর্দের সময় আরও উপস্থিত ছিলেন যশোর জেলা পরিবহন সংস্থা শ্রমিক ইউনিয়নের সভাপতি আজিজুল আলম মিন্টু, সিনিয়র সহ-সভাপতি আবু হাসান, সাংগঠনিক সম্পাদক হারুন অর রশিদ ফুলু, খাজুরা বাস মালিক সমিতির সভাপতি তারেক হোসেন, যশোর বাস মালিক সমিতির সিনিয়র সহ-সভাপতি সরোয়ার হোসেন সরো প্রমুখ।

আরও পড়ুন>>

>>> যশোরে সড়ক দুর্ঘটনায় নিহত ৭

বাংলাদেশ সময়: ০৯১০ ঘণ্টা, জুলাই ০৯, ২০২৩
ইউজি/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।