ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

জাতীয়

ভাতিজিকে বাঁচাতে গিয়ে প্রাণ গেল ফুফুরও 

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪০ ঘণ্টা, জুলাই ১৪, ২০২৩
ভাতিজিকে বাঁচাতে গিয়ে প্রাণ গেল ফুফুরও 

রাজশাহী: রাজশাহীর দুর্গাপুর উপজেলা চত্বরে পুকুরে ডুবে ফুফু ও ভাতিজির একসঙ্গেই মৃত্যু হয়েছে। প্রথমে আট বছর বয়সী ভাতিজি পুকুরের পানিতে পড়ে যায়।

তাকে তুলতে গিয়ে শারীরিক প্রতিবন্ধী ফুফুও পানিতে পড়ে ডুবে যান। এতে দুজনেরই মৃত্যু হয়।

শুক্রবার (১৪ জুলাই) সকাল সাড়ে ৮টার দিকে এই দুই মৃত্যুর ঘটনা ঘটে। দুই ঘণ্টা পর তাদের মরদেহ পুকুরে ভেসে উঠলে সকাল সাড়ে ১০টার দিকে স্থানীয়দের সহায়তায় মরদেহ দুটি পুকুর থেকে তোলে পুলিশ।

পুকুরে ডুবে নিহত ভাতিজির নাম মেঘা খাতুন (৮) ও ফুপুর নাম হিরা খাতুন (২৪)। মেঘা রাজশাহীর দুর্গাপুর উপজেলা সদরের মোরশেদ আলীর মেয়ে এবং হিরা এরশাদ আলীর মেয়ে। দুর্গাপুর উপজেলা চত্বরের দেয়াল ঘেঁষেই মৃতদের বাড়ি।

রাজশাহীর দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হক এসব তথ্য নিশ্চিত করে বলেন, সকালে উপজেলা চত্বরের পুকুরে এই মর্মান্তিক মৃত্যুর ঘটনা ঘটেছে। পাশেই মসজিদ নির্মাণ হচ্ছে। শ্রমিকরা দূর থেকে সবকিছুই দেখেছেন। কিন্তু তারা এসে উদ্ধার করার আগেই দুজন ডুবে যান। সুরতহাল প্রতিবেদন শেষে মৃতদের দেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।  

এ ঘটনায় অপমৃত্যুর মামলা প্রক্রিয়াধীন বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

প্রত্যক্ষদর্শীরা জানান, শৌচাগার থেকে ফিরে পুকুরে হাত ধুতে গিয়ে পড়ে যায় মেঘা। বিষয়টি দেখে তার ফুফু দৌড়ে এসে তাকে ওঠানোর চেষ্টা করেন। কিন্তু তিনিও পড়ে যান। শারীরিক প্রতিবন্ধী হওয়ায় তিনিও আর উঠতে পারেননি। এতে পুকুরের পানিতে ডুবে দুই জনেরই মৃত্যু হয়।  

বাংলাদেশ সময়: ১৩৩০ ঘণ্টা, জুলাই ১৪, ২০২৩
এসএস/এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।