ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

নীলফামারীতে ট্রাক্টরচাপায় প্রাণ হারালেন মা, হাসপাতালে ছেলে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৮ ঘণ্টা, জুলাই ১৬, ২০২৩
নীলফামারীতে ট্রাক্টরচাপায় প্রাণ হারালেন মা, হাসপাতালে ছেলে

নীলফামারী: নীলফামারীতে সড়ক দুর্ঘটনায় সুনন্তি বালা (৪৫) নামে এক নারীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন তার ছেলে কৃষ্ণ চন্দ্র রায় (২২)।

 

শনিবার (১৫ জুলাই) রাত সাড়ে ৮টার দিকে সদর উপজেলার রামনগর ইউনিয়নের দুহুলি বাজারের বুড়িখোড়া নদীর ব্রিজের ওপর এ দুর্ঘটনা ঘটে।  

নিহত সুনন্তি বালা নীলফামারী সদর উপজেলার রামনগর দোলাপাড়ার ফনি ভূষণের স্ত্রী।

জানা গেছে, শনিবার রাত ৮টার দিকে ছেলের সঙ্গে বাবার বাড়ি সদর উপজেলার কচুকাটা নোয়ালির ডাঙ্গা থেকে মোটরসাইকেলে করে বাড়িতে ফিরছিলেন সুনন্তি বালা। পথে দুহুলি বাজারের বুড়িখোড়া নদীর ব্রিজের ওপর মালবোঝাই একটি ট্রাক্টরকে ওভারটেক করার সময় চালক নিয়ন্ত্রণ হারালে মোটরসাইকেলটি সড়কের ওপর ছিটকে পড়ে। এ সময় ট্রাক্টরের চাকার নিচে চাপা পড়ে সুনন্তি বালা ও তার ছেলে গুরুতর আহত হন। পরে স্থানীয়দের সহযোগিতায় ফায়ার সার্ভিসের সদস্যরা আহত দুজনকে উদ্ধার করে নীলফামারী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক সুনন্তি বালাকে মৃত ঘোষণা করেন। অবস্থার অবনতি হওয়ায় কৃষ্ণ চন্দ্রকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
নীলফামারী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক এনামুল হক বলেন, আমরা খবর পেয়ে উদ্ধার করে মা ও ছেলেকে আহত অবস্থায় হাসপাতালে নিয়ে যাই। এ দুর্ঘটনায় মায়ের দুটি পা বিচ্ছিন্ন হয়ে গেছে।

নীলফামারী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মোহাম্মদ শাহরিয়ার বলেন, দুহুলি বাজারে দুর্ঘটনায় দুইজন আহত হয়। তাদের উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে একজন মারা যায় আর একজনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছেন চিকিৎসকরা। ঘটনার পর ট্রাক্টর রেখে চালক ও তার সহকারী পালিয়ে যান। ট্রাক্টর ও দুর্ঘটনাকবলিত মোটরসাইকেল থানায় নিয়ে আসা হয়েছে। এ বিষয়ে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে।

বাংলাদেশ সময়: ১০০৪ ঘণ্টা, জুলাই ১৬, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।