ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে নারী চিকিৎসকের মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৯ ঘণ্টা, আগস্ট ৯, ২০২৩
প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে নারী চিকিৎসকের মৃত্যু

বরিশাল: বরিশালের গৌরনদী উপজেলায় প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে এক ইন্টার্ন নারী চিকিৎসকের মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছেন প্রাইভেটকারের চালক।

বুধবার (৯ আগস্ট) সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার কটকস্থল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ইন্টার্ন চিকিৎসক ইকরা বিনতে হাফিজ (২৮)। তিনি কুমিল্লা সদর উপজেলার হাফিজুর রহমানের মেয়ে।  এছাড়া তিনি উত্তরা উমেন্স মেডিকেল কলেজ হাসপাতালের ইন্টার্ন চিকিৎসক। তার স্বামীর নাম মাহী।

আহত চালক নাহিদ গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

গৌরনদী মহাসড়ক থানার উপ-সহকারী পরিদর্শক (এসআই) তমাল সরকার বাংলানিউজকে বলেন, ঢাকা থেকে বরিশালের উদ্দেশ্যে যাচ্ছিলো প্রাইভেটকারটি। গৌরনদীর কটকস্থল এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশের গাছের ওপর আছড়ে পড়ে প্রাইভেটকারটি। এতে প্রাইভেটকারে থাকা চালক নাহিদ ও চিকিৎসক ইকরা বিনতে হাফিজ গুরুতর আহত হন। পরে তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে চিকিৎসাধীন তার মৃত্যু হয়।

তিনি বলেন, তার স্বামী মাহীর সঙ্গে কথা হয়েছে। তারা গৌরনদীর উদ্দেশ্যে রওয়ানা দিয়েছে।

গৌরনদী ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার বিপুল হোসেন বাংলানিউজকে বলেন, গাছের সঙ্গে সংঘর্ষে প্রাইভেটকার দুমড়ে-মুচড়ে গেছে। আধা ঘণ্টার চেষ্টায় তাকে প্রাইভেটকারের ভেতর থেকে বের করা হয়েছে। তবে এর আগেই  নারী চিকিৎসককে বের করে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

উত্তরা উমেন্স মেডিকেল কলেজ হাসপাতালের অধ্যক্ষ প্রফেসর ডা. শেখ ফিরোজ কবির বলেন, গত রাতে হাসপাতালে ডিউটি করেছেন ডা. ইকরা বিনতে হাফিজ। ডিউটি শেষে সকালে বরিশালের উদ্দেশ্যে রওয়ানা দিয়েছেন। পথে দুর্ঘটনার শিকার হয়ে তিনি নিহত হয়েছেন। খবর পেয়ে হাসপাতালের চিকিৎসক ও কর্মকর্তারা রওয়ানা হয়েছেন। তার পরিবারকেও খবর দেওয়া হয়েছে বলেও জানান অধ্যক্ষ ফিরোজ কবির।

বাংলাদেশ সময়: ১৭৪৯ ঘণ্টা, আগস্ট ০৯, ২০২৩
এমএস/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।