ঢাকা, রবিবার, ১৬ আষাঢ় ১৪৩১, ৩০ জুন ২০২৪, ২২ জিলহজ ১৪৪৫

জাতীয়

আড়াইহাজারে দেয়াল ধসে পল্লী চিকিৎসকের মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৩ ঘণ্টা, আগস্ট ১৭, ২০২৩
আড়াইহাজারে দেয়াল ধসে পল্লী চিকিৎসকের মৃত্যু

নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের আড়াইহাজারে রাস্তা সংস্কারের কাজের সময় দেয়াল ধসে পরে ঠাকুর চাপ ঘোষ (৮০) নামের এক পল্লী চিকিৎসকের করুন মৃত্যু হয়েছে।  

বুধবার (১৬ আগস্ট) উপজেলার চৈতনকান্দা এলাকায় এই ঘটনা ঘটে।

ঠাকুর চাপ ঘোষ, তিনি নড়াইলের বাসিন্দা। তিনি উপজেলার কালাপাহাড়িয়া ইউনিয়নে বসবাস করে গ্রামে গ্রামে গিয়ে গবাদি পশুর চিকিৎসা করতেন।

জানা গেছে, মানিকপুর বাজার থেকে দয়াকান্দা পর্যন্ত   স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের অধীনে নির্মিত রাস্তা সংস্কারের কাজ করছিল তমা কন্ট্রাকশন নামের একটি ঠিকাদারী প্রতিষ্ঠান। ওই প্রতিষ্ঠানটি রাস্তা সংস্কার করার জন্য রাস্তার  পাশে গর্তে করে। কিন্তু চৈতনকান্দা এলাকার সাব মিয়ার বাড়ীর সামনে গর্তটি বৃষ্টিতে বড় হয়ে যায়। যার ফলে বুধবার ১০টার দিকে রাস্তার পাশে থাকা দেওয়ালটি ভেঙে ঠাকুর চাপকে চাপা দিলে তিনি ঘটনাস্থলেই মারা যান।  

ঘটনাস্থলে যাওয়া আড়াইহাজার থানার উপ পরিদর্শক (এসআই) রাসেল মিয়া জানান, রাস্তার কাজ করার সময় এই ঘটনা ঘটে। আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ইমদাদুল ইসলাম তৈয়ব বলেন, লাশ উদ্ধার করা হয়েছে। অভিযোগ দিলে ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১২০১ ঘণ্টা, আগস্ট ১৭, ২০২৩
এমআরপি/এমএম
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।