ঢাকা, শনিবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

বাগেরহাটে পুকুরে ভাসছিল নারীর মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫০ ঘণ্টা, আগস্ট ১৭, ২০২৩
বাগেরহাটে পুকুরে ভাসছিল নারীর মরদেহ

বাগেরহাট: বাগেরহাটের একটি পুকুর থেকে হালিমা বেগম (৬৫) নামের এক নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার (১৭ আগস্ট) দুপুরে শহরের মিঠাপুকুর থেকে ভাসমান অবস্থায় ওই নারী মরদেহটি উদ্ধার করে স্থানীয় লাল মিয়া নামের এক বৃদ্ধ।

এর আগে একইদিন সকালে কাপড় ধোয়ার জন্য পুকুরে গিয়ে নিখোঁজ হয়েছিলেন তিনি।

নিহত হালিমা বেগম শরুই কবরখানা রোডের ইসমাইল হোসেনের মেয়ে। তিনি দীর্ঘদিন ধরে ওই এলাকায় তার ভাই নুরুল ইসলামের বাড়িতে থাকতেন।

নিহত হালিমা বেগমের ভাইয়ের ছেলে ইমরান বলেন, হালিমা ফুফু প্রতিদিন সকালে শহরের মিঠা পুকুরে কাপড় ধোয়ার জন্য যেতেন। সকালেও তিনি পুকুরে গিয়ে আর বাসায় ফেরেননি। দেরি হওয়ায় আমরা পুকুরের ঘাটে যাই এবং পাড়ে তার কাছে থাকা বালতি ও কাপড় দেখতে পাই। অনেক খোঁজাখুঁজির পর দুপুরে মিঠা পুকুরে তার মরদেহটি ভাসতে দেখে লোকজন আমাদের খবর দেন। ফুফু সাঁতার জানতেন না, হয়ত পাড় থেকে অসাবধানতাবশত পড়ে গিয়ে আর উঠতে পারেননি।

মরদেহটি পাড়ে নিয়ে আসা লাল মিয়া বলেন, এক নারী বলেন পুকুরের মধ্যে মনে হয় একজন মরা মানুষ ভাসছে। পাড় থেকে স্পষ্টভাবে বোঝা যাচ্ছিল না। পরে পুকুরে নেমে দেখি একজন নারীর মরদেহ ভাসছে। ভয়ে মরদেহটির কাছে যাচ্ছিল না। আমি মরদেহটি পুকুরের পাশে নিয়ে আসি।  
বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম আজিজুল ইসলাম বলেন, স্থানীয়দের কাছ থেকে জানতে পেরে আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। মরদেহের শরীরে কোনো ক্ষত পাওয়া যায়নি। ধারণা করা হচ্ছে সেখানে কাপড় ধুতে গিয়ে পুকুরে ডুবে তার মৃত্যু হয়েছে। কোনো অভিযোগ না থাকায় মরদেহ দাফনের জন্য পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৪৯ ঘণ্টা, আগস্ট ১৭, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।