ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

সকালে হাঁটতে বেরিয়ে লাশ হয়ে ফিরলেন জেলা তথ্য কর্মকর্তা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৩ ঘণ্টা, আগস্ট ১৯, ২০২৩
সকালে হাঁটতে বেরিয়ে লাশ হয়ে ফিরলেন জেলা তথ্য কর্মকর্তা

নীলফামারী: সকালে হাঁটতে বের হয়েছিলেন নীলফামারী জেলা সহকারী তথ্য কর্মকর্তা প্রকাশ চন্দ্র রায় (৫৬)। রেললাইন ধরে হাঁটার সময় ট্রেনে কাটা পড়ে মৃত্যু হয়েছে তার।

শনিবার (১৯ আগস্ট) সকাল পৌনে ৬টার দিকে চিলাহাটি-সৈয়দপুর রেলপথের সরকারপাড়া এলাকায় এই ঘটনা ঘটে।   জেলা শহরের দেবিরডাঙ্গা এলাকার মৃত. লাল মোহন বর্মণের ছেলে প্রকাশ চন্দ্র।

এসব তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন সৈয়দপুর জিআরপি থানার উপ-পরিদর্শক মনিরুজ্জামান মনির।  

তিনি জানান, সকাল পৌনে ছয়টার দিকে চিলাহাটি থেকে রাজশাহীগামী বরেন্দ্র এক্সপ্রেসে কাটা পড়ে মারা গেছেন জেলা তথ্য কর্মকর্তা প্রকাশ চন্দ্র রায়। তার মরদেহ নীলফামারী জেনারেল হাসপাতাল মর্গে নেওয়া হয়েছে। ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

নীলফামারী পৌরসভার তিন নং ওয়ার্ড কাউন্সিলর ময়নুল ইসলাম পরিবারের বরাত দিয়ে জানান, প্রতিদিন সকালে হাঁটতে বের হতেন প্রকাশ চন্দ্র। অন্যান্য দিনের মতো আজও সকালে বাড়ি থেকে বের হয়ে যান তিনি। পরে ট্রেনে কাটা পড়ে মারা যাওয়ার খবর পায় পরিবারের লোকজন।

প্রসঙ্গত, প্রকাশ চন্দ্র রায় জেলা তথ্য অফিসের উচ্চমান সহকারী হিসেবে দায়িত্ব পালনের পর সহকারী জেলা তথ্য অফিসার হিসেবে পদোন্নতি পান। নীলফামারী জেলা তথ্য অফিসে সহকারী জেলা তথ্য অফিসার হিসেবে দায়িত্ব পালন করছিলেন তিনি।

বাংলাদেশ সময়: ১৩৫৪ ঘণ্টা, আগস্ট ১৯, ২০২৩
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।