ঢাকা, রবিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

কক্সবাজার জেলা বৌদ্ধ সুরক্ষা পরিষদের সভা অনুষ্ঠিত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৫ ঘণ্টা, আগস্ট ১৯, ২০২৩
কক্সবাজার জেলা বৌদ্ধ সুরক্ষা পরিষদের সভা অনুষ্ঠিত

কক্সবাজার: আলোচিত-সমালোচিত বৌদ্ধ পারিবারিক আইন, আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে ঘিরে সামাজিক পরিস্থিতি এবং সংগঠনের সদস্যদের অবস্থান, সামাজিক সুরক্ষাসহ নানা বিষয় নিয়ে সিদ্বান্ত নিয়েছে জেলার বৃহত্তম সংগঠন কক্সবাজার জেলা বৌদ্ধ সুরক্ষা পরিষদ।

এছাড়াও সংগঠনের উপজেলা শাখাগুলোয় আসন্ন দ্বি-বার্ষিক সম্মেলন, কেন্দ্রীয় পরিষদের আসন্ন ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠান নিয়ে বিশদ আলোচনা করা হয়।


শুক্রবার (১৮ আগস্ট) বিকেলে কক্সবাজারের রামু কেন্দ্রীয় সীমা মহা বিহারে পরিষদের কেন্দ্রীয় কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।  

সংগঠনের প্রতিষ্ঠাতা ও সভাপতি প্রজ্ঞানন্দ ভিক্ষুর সভাপতিত্বে সভায় অন্যান্যদের মধ্যে সহ-সভাপতি মৃণাল বড়ুয়া, সাধারণ সম্পাদক শুভংকর বড়ুয়া, যুগ্ম-সাধারণ সম্পাদক পটল বড়ুয়া, অর্থ সম্পাদক রাজু বড়ুয়া, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সুমন বড়ুয়া, মহিলা বিষয়ক সম্পাদক ববিতা বড়ুয়া, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সুনিত্য বড়ুয়া, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট আশীষ বড়ুয়া, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক শিক্ষক সিপন বড়ুয়া প্রমুখ আলোচনায় অংশ নেন।

এ সময় পরিষদের সিনিয়র সহ-সভাপতি অধ্যাপক ডা. মাঁয়েনু এবং সহ-সভাপতি  মংক্যচেইন চাকমার দ্রুত আরোগ্য কামনা করা হয়।

বাংলাদেশ সময়: ১৬১৪ ঘণ্টা, আগস্ট ১৯, ২০২৩
এসবি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।