ঢাকা, বুধবার, ১৭ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গায়ে ময়লা লাগায় ঘুষি, চা-দোকানির মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৫ ঘণ্টা, আগস্ট ২৪, ২০২৩
গায়ে ময়লা লাগায় ঘুষি, চা-দোকানির মৃত্যু

নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জ শহরের বেপারিপাড়া এলাকায় তুচ্ছ ঘটনার জেরে এক যুবকের ঘুষিতে মোশারফ নামে এক চা দোকানি মারা গেছেন।

অভিযুক্ত যুবকের নাম কাউসার।

বেপারিপাড়ার বাসিন্দা তিনি।

দোকান পরিষ্কার করতে গিয়ে গায়ে ময়লা পড়ে ওই যুবকের। এতে ক্ষুব্ধ হয়ে দোকানি মোশারফকে ঘুষি মারেন ওই যুবক। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় চা-দোকানির মৃত্যু হয়।

বৃহস্পতিবার (২৪ আগস্ট) দুপুর ১২টায় নিজ দোকানের সামনেই মোশারফকে সজোরে ঘুষি মারেন কাউসার নামের এক যুবক। এসময় কাউসারকে আটক করে পুলিশে সোপর্দ করে এলাকাবাসী।

নিহত মোশারফ বরিশাল জেলা বাসিন্দা ও বেপারিপাড়া মামার বাসায় একাই বসবাস করতেন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, দোকান পরিষ্কার করা সময় কাউসারের শরীরে ময়লা পড়ে। এ নিয়ে তাদের দুইজনের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে কাওসার ঘুষিতে মারলে মোশারফ মাটিতে লুটিয়ে পড়েন। পরে আশপাশের লোকজন তাকে উদ্ধার করে প্রথমে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নেয়। অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেলে তার মৃত্যু হয়।

এ খবর ছড়িয়ে পড়লে এলাকাবাসী বিক্ষোভ করে অভিযুক্তের শাস্তির দাবি করেন।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিচুর রহমান জানান, নিহতের লাশ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রয়েছে। অভিযুক্ত কাউসারকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ২০৫৩ ঘণ্টা, আগস্ট ২৪, ২০২৩
এমআরপি/এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।