ঢাকা, শনিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

নাটোরে আ.লীগ নেতাকে কুপিয়ে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০১ ঘণ্টা, সেপ্টেম্বর ৩, ২০২৩
নাটোরে আ.লীগ নেতাকে কুপিয়ে হত্যা

নাটোর : নাটোরের লালপুরে মো. ওসমান গনি (৪৬) নামে এক আওয়ামী লীগ নেতাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

রোববার (০৩ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৯টা উপজেলার কদিমচিলান ইউনিয়নের ডাঙ্গাপাড়া গ্রামে এ হত্যাকাণ্ড ঘটে।

 

নিহত ওসমান গনি ওই এলাকার মো. আখের আলী প্রামাণিকের ছেলে। তিনি কদিমচিলান ইউনিয়নের ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছিলেন।

ওই এলাকার সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুর রাজ্জাক হত্যা মামলার প্রধান আসামি ছিলেন ওসমান গনি।

আ.লীগ নেতা হত্যার খবর নিশ্চিত করেছেন লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. উজ্জ্বল হোসেন।

তিনি বাংলানিউজকে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠানো হচ্ছে। কী কারণে আর কারা হত্যাকাণ্ড ঘটিয়েছে তা এখনও জানা যায়নি। তবে প্রাথমিকভাবে জেনেছি, ওসমান গণির সঙ্গে একই এলাকার সাবেক ইউপি সদস্য রেজাউলের সাথে দীর্ঘদিনের বিরোধ ছিল। ওই বিরোধকে কেন্দ্র করে ইতোপূর্বে ওসমান গনির বাড়িতে হামলা হয়। তার বাবা, ভাইসহ পরিবারের লোকজনকে কুপিয়ে আহত করেছিল প্রতিপক্ষরা।

ওমি আরও বলেন, পরবর্তীতে ওই ঘটনাকে কেন্দ্র করে কদিমচিলান ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুর রাজ্জাককে হত্যা করা হয়। ওই হত্যা মামলার প্রধান আসামি ছিলেন ওসমান গনি। ধারণা করা হচ্ছে ওই ঘটনার জেরে এই হত্যাকাণ্ড ঘটে থাকতে পারে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। পাশাপাশি হত্যাকাণ্ডে জড়িতদের শনাক্ত করে গ্রেপ্তার অভিযানে নেমেছে পুলিশ।  

বাংলাদেশ সময়: ১২৫৭ ঘণ্টা, সেপ্টেম্বর ০৩, ২০২৩
এসএএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।