ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

অবৈধ গ্যাস দিয়ে চলছিল অবৈধ দুই কয়েল কারখানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৪ ঘণ্টা, সেপ্টেম্বর ৮, ২০২৩
অবৈধ গ্যাস দিয়ে চলছিল অবৈধ দুই কয়েল কারখানা

সাভার (ঢাকা): সাভারে দুইটি কয়েল কারখানায় অবৈধভাবে গ্যাস লাইন নেওয়ায় এক লাখ টাকা জরিমানা করেছে উপজেলা ভ্রাম্যমাণ আদালত। সেই সঙ্গে তাদের গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে।

বৃহস্পতিবার (০৭ সেপ্টেম্বর) দুপুরে সাভারের নগরকুণ্ডা এলাকায় নামবিহীন এই কারখানাগুলোকে জরিমানা করেন সহকারী কমিশনার ভূমি (সাভার) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এস এম রাসেল ইসলাম নূর।

এ সময় অভিযানে সহায়তা করেন সাভার তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের ব্যবস্থাপক প্রকৌশলী আবু সালেহ  মো. খাদেম উদ্দিন ও আশুলিয়া তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড কোম্পানির ব্যবস্থাপক আবু সাদাৎ মো. সায়েম ও তার কারিগরি টিমের সদস্যরা।

সাভার তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড কোম্পানি লিমিটেডের ডিজিএম অজিত চন্দ্র দেব জানান, অবৈধভাবে গড়ে উঠা দুইটি কয়েল কারখানা কর্তৃপক্ষের দুইজনকে ৫০ হাজার টাকা করে মোট ১ লাখ টাকা জরিমানা করেছেন নির্বাহী ম্যাজিস্ট্রেট। এছাড়া তাদের নেওয়া অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে। অন্যদিকে একটি ওয়াশিং কারখানায় কাউকে না পাওয়ায় সেই কারখানার গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে।

অভিযানে আরও উপস্থিত ছিলেন- তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোং লিমিটেড সাভার জোনাল অফিসের উপ-ব্যবস্থাপক আব্দুল মান্নান, সহকারী ব্যবস্থাপক সাকিব বিন আব্দুল হান্নান, আশুলিয়া তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন লিমিটেডের জোনাল অফিসের উপ-ব্যবস্থাপক আনিসুজ্জামানসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

বাংলাদেশ সময়: ০৯৫৭ ঘণ্টা, সেপ্টেম্বর ৮, ২০২৩
এসএফ/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।