ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নারায়ণগঞ্জে বাসায় বিস্ফোরণ, মৃত বেড়ে ৩

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০২৩
নারায়ণগঞ্জে বাসায় বিস্ফোরণ, মৃত বেড়ে ৩ ফাইল ফটো

ঢাকা: নারায়ণগঞ্জ আড়াইহাজারে বাসায় বিস্ফোরণের ঘটনায় সোহান তালুকদার (৪০) নামে দগ্ধ আরও একজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে তিনজনের মৃত্যু হয়েছে।

আশঙ্কাজনক অবস্থায় শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে ভর্তি আছেন আরও একজন।

রোববার (২৪ সেপ্টেম্বর) এ তথ্য নিশ্চিত করেন বার্ন ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক তরিকুল ইসলাম।  

তিনি জানান, সোহানের শরীরের প্রায় শতভাগ দগ্ধ হয়েছিল। শুক্রবার (২২ সেপ্টেম্বর) রাত আড়াইটার দিকে বার্ন ইনস্টিটিউটের এইচডিইউতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

এ ঘটনায় শরীরের ৯০ শতাংশ দগ্ধ নিয়ে শনিবার সকালে মারা যান কানিজ খাদিজা (৩৯), দুপুরে মারা যান সোহানের স্ত্রী চায়না আক্তার (৩৫)। এছাড়া বর্তমানে ৫৫ শতাংশ দগ্ধ নিয়ে ভর্তি আছেন হাসিনা মমতাজ। তার অবস্থাও আশঙ্কাজনক।

শুক্রবার মধ্যরাতে এ দুর্ঘটনা ঘটে। এতে দগ্ধ হন চায়না আক্তার (৩৫), তার স্বামী সোহান তালুকদার (৪০), পাশের রুমের ভাড়াটিয়া কানিজ খাদিজা  (৩৯) ও তার মা হাসিনা মমতাজ (৬০)।

দগ্ধ সোহানের ভাগিনা ফাহিম মোল্লা জানান, নারায়ণগঞ্জের আড়াইহাজার বাজারের পাশে একটি বাড়ির চতুর্থ তলায় ভাড়া থাকেন সোহান এবং তার স্ত্রী চায়না। তাদের পাশের বাসায় থাকেন নিপা। রাত বারোটার দিকে তিনি খবর পান, ওই বাসায় বিস্ফোরণে আগুন লেগেছে। তখন তিনি ওই বাসা থেকে তাদের উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতাল নিয়ে যান। সেখান থেকে সকালে তাদের শেখ হাসিনা ইনস্টিটিউটে নিয়ে আসেন।

ফাহিম আরও জানান, সোহান স্থানীয় ফকির গার্মেন্টসে চাকরি করেন। তবে তার স্ত্রী চায়না গৃহিণী। আর তাদের পাশের বাসায় ভাড়া থাকেন গার্মেন্টস কর্মী নিপা। কয়েকদিন আগে খাদিজা মা হাসিনা মমতাজ ওই বাসায় বেড়াতে এসেছিলেন। রাতে আগুনে তারা ৪ জনই দগ্ধ হয়েছেন। গ্যাস লিকেজ থেকে এ বিস্ফোরণ বলে ধারণা তাদের।

বাংলাদেশ সময়: ১৪৫৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০২৩
এজেডএস/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।