ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

রাঙামাটিতে অসহায় ৭০০ পরিবারের মাঝে বস্ত্র বিতরণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২৩
রাঙামাটিতে অসহায় ৭০০ পরিবারের মাঝে বস্ত্র বিতরণ

রাঙামাটি: রাঙামাটি সদর উপজেলার জীবতলী ও মঘবান ইউনিয়নের ৭০০ অসহায় ও দরিদ্র পরিবারের মধ্যে বস্ত্র বিতরণ করা হয়েছে।  

মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) দুপুরে জীবতলী ইউনিয়নের হাজারমানিক নিম্ন-মাধ্যমিক বিদ্যালয় মাঠ এবং মঘবান ধনপাতা নতুন বাজার প্রাঙ্গণে প্রধান অতিথি থেকে এসব বস্ত্র বিতরণ করেন, খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার এমপি।

রাঙামাটি সদর থানা যুবলীগের সভাপতি আলহাজ্ব আবু মুসার উদ্যোগে স্থানীয় হত দরিদ্রদের মধ্যে এসব বস্ত্র বিতরণ করা হয়।

দীপংকর তালুকদার এমপি বলেন, সরকারের পক্ষ থেকে দেশের অসহায়, দরিদ্র মানুষদের বিভিন্ন সুযোগ-সুবিধা প্রদান করা হচ্ছে। যাদের জায়গা, ঘর নেই তাদের জায়গা, ঘর দেওয়া হচ্ছে। বিধুবা ভাতা, বৃদ্ধ ভাতা, প্রতিবন্ধী ভাতাসহ অসংখ্য ভাতা প্রদানের মাধ্যমে সমাজের কিছু অক্ষম জনগণকে সক্ষম করে তোলা হচ্ছে। তাই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারও নৌকায় ভোট দিতে হবে।

জীবতলী ইউনিয়নের কচইল্ল্যাঘোনা মৌজার হেডম্যান জোতিন চন্দ্র তঞ্চঙ্গ্যার সভাপতিত্বে অনুষ্ঠিত বস্ত্র বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগ স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ঝিনুক ত্রিপুরা, সদস্য আশীষ কুমার চাকমা নব, মো. আবু তৈয়ব, ওয়াশিংটন চাকমা, রাঙামাটি পৌরসভা মেয়র ও জেলা যুবলীগ সভাপতি মো. আকবর হোসেন চৌধুরী, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. শহীদুজ্জামান মহসিন রোমান, সদর থানা আওয়ামী লীগের সভাপতি দীপক চাকমা, সাধারণ সম্পাদক সুখময় চাকমাসহ অন্যান্য নেতারা উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময়: ১৬৩৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।