ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

মুগদায় ট্রাকের ধাক্কায় বাইকে থাকা এক ব্যক্তি নিহত

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০১ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০২৩
মুগদায় ট্রাকের ধাক্কায় বাইকে থাকা এক ব্যক্তি নিহত

ঢাকা: রাজধানীর মুগদা মান্ডা এলাকায় ট্রাকের ধাক্কায় বাইকে থাকা ইমন (৪৫) নামে এক ব্যক্তি মারা গেছে। এই ঘটনায় আহত  হয়েছেন ফারুক (৪০) নামে অপর এক ব্যক্তি।

বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) রাত সারে ৯টার দিকে রাজধানীর মুগদা মান্ডা গ্রীন মডেল টাউন এলাকায় এই দুর্ঘটনা ঘটে। ইমন ও ফারুককে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক রাতে ইমনকে মৃত ঘোষণা করে।

হাসপাতালে মোশারফ নামে এক ব্যক্তি জানান, ইমন মুগদা মান্ডা এলাকায় থাকে। তার বাড়ি গাইবান্ধা জেলায়। নিহত ইমন ও ফারুক দুই বন্ধু। তারা দুজনেই ট্রাক মালিক।

আজকে একটি বাইকে করে তারা গ্রীন মডেল টাউন এলাকায় যায়। যতটুক জানতে পেরেছি, সেখানে অপর একটি ট্রাক তাদের মোটরসাইকেলকে ধাক্কা দিলে সেই ঘটনায় তারা গুরুতর আহত হয়। পরে দুইজনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল হাসপাতালে নিয়ে গেলে সেখানেই ইমন মারা যায়। তবে সামান্য আহত হলেও বিপদমুক্ত ফারুক।

এদিকে মুগদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল মজিদ জানান, গ্রীন মডেল টাউনের এলাকায় সড়ক দুর্ঘটনায় একজন মারা গেছে। বিস্তারিত জানতে পুলিশ পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ২৩৫৬ ঘণ্টা, সেপ্টেম্বর ৪, ২০২৩
এজেডএস/এমএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।