ঢাকা, বুধবার, ১৭ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শেখ হাসিনার উদ্যোগ বলে শেষ করা যাবে না: পররাষ্ট্র প্রতিমন্ত্রী

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৫ ঘণ্টা, অক্টোবর ২২, ২০২৩
শেখ হাসিনার উদ্যোগ বলে শেষ করা যাবে না: পররাষ্ট্র প্রতিমন্ত্রী বক্তব্য রাখছেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম।

রাজশাহী: পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম বলেছেন, জনগণের সার্বিক উন্নয়নের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের যত উদ্যোগ তা বলে শেষ করা যাবে না। এগুলো মিলিয়ে বলতে গেলে তার সঙ্গে তাল রাখাও এখন অনেক মুশকিল।

প্রধানমন্ত্রী সবসময়ই দেশকে নিয়ে ভাবেন, দেশের মানুষের প্রয়োজনে নিত্য নতুন উদ্যোগ নেন।

রোববার (২২ অক্টোবর) দুপুরে রাজশাহীর চারঘাট উপজেলার বনকিশোর উচ্চবিদ্যালয়ে নবনির্মিত চারতলা একাডেমিক ভবন উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় পররাষ্ট্র প্রতিমন্ত্রী এ কথা বলেন।

বাংলাদেশের উন্নয়নের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রশংসা করে পররাষ্ট্র প্রতিমন্ত্রী বলেন, দেশের মানুষ যাতে ভালো থাকে, সুখে থাকে, সেজন্য আমরা সব করব।

দেশে এত উন্নয়ন হচ্ছে তা শুধু শেখ হাসিনার একার কৃতিত্ব বলেও তিনি উল্লেখ করেন।
 
শিক্ষকদের উদ্দেশ্য করে পররাষ্ট্র প্রতিমন্ত্রী বলেন, বিদ্যালয় থেকে আমাদের একটাই প্রত্যশা তা হলো, শিক্ষার্থীরা যেন মানুষের মতো মানুষ হয়। তারা যেন মাদকাসক্তিতে আশক্ত না হয়, কোনো খারাপ কাজে লিপ্ত না হয়। খেলাধুলায়, সংস্কৃতিতে, মননে, শিক্ষায় তারা যেন মানুষের মতো মানুষ হয়, শ্রেষ্ঠ হয়।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বনকিশোর উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক মঞ্জুরুল হক। বিশেষ অতিথি হিসেবে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহবার হোসেন ও চারঘাট উপজেলা চেয়ারম্যান ফকরুল ইসলাম।
 
 উল্লেখ্য, শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের প্রকল্পের আওতায় তিন কোটি টাকা ব্যয়ে চারতলা ভবনটি নির্মাণ করা হয়। প্রতিষ্ঠানে মোট শিক্ষার্থী তিনশ জন।

বাংলাদেশ সময়: ২০৫৪ ঘণ্টা, অক্টোবর ২২, ২০২৩
এসএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।