ঢাকা, শুক্রবার, ২৬ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

আগৈলঝাড়ায় অসুস্থ গরুর মাংস বিক্রি, দোকান সিলগালা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৯ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০২৩
আগৈলঝাড়ায় অসুস্থ গরুর মাংস বিক্রি, দোকান সিলগালা

বরিশাল: বরিশালের আগৈলঝাড়ায় অসুস্থ গরু জবাই করে মাংস বিক্রির সময় অভিযান চালিয়ে প্রায় আট মণ মাংস জব্দ করেছেন ভ্রাম্যমাণ আদালত।  পরে জব্দ করা গরুর মাংস পুড়িয়ে মাটিতে চাপা দিয়ে নষ্ট করা হয়েছে।

এছাড়া ওই গরুর মাংস বিক্রেতার বিক্রয় প্রতিষ্ঠান সিলগালা করে দেওয়া হয়েছে।  

সোমবার (২৩ অক্টোবর) ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী হাকিম উপজেলার সহকারী কমিশনার (ভূমি) উম্মে ইমামা বানিন এ নির্দেশ দেন।

ভ্রাম্যমাণ আদালতের প্রসিকিউশন কর্মকর্তা উপজেলার প্রাণিসম্পদ সম্প্রসারণ কর্মকর্তা ডা. মো. রাফিউল আলম বলেন, উপজেলার গৈলা ইউনিয়নের গৈলা বাজারে সেরাল গ্রামের আদম আলী শিকদারের ছেলে কসাই সেন্টু সিকদার অসুস্থ (অর্ধমৃত) গরু জবাই করে। বিষয়টি স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে সংবাদকর্মীরা যায়। তার কাছে কসাই সেন্টু সিকদার বিষয়টি স্বীকার করেন। তারা বিষয়টি জানানোর পর ভ্রাম্যমাণ আদালত নিয়ে অভিযান করা হয়। ভ্রাম্যমাণ আদালতের উপস্থিতি টের পেয়ে কসাই সেন্টু পালিয়ে যায়।

পরে দোকান থেকে প্রায় আট মণ মাংস জব্দ করে ডিজেল দিয়ে পুড়িয়ে মাটিচাপা দেওয়া হয়েছে। ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী হাকিম উম্মে ইমামা বানিন কসাই সেন্টুর ব্যবসা প্রতিষ্ঠান সিলগালা করে দেন।

বাংলাদেশ সময়: ২১১১ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০২৩
এমএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।