ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

বান্দরবানে বাইকে পিকআপ ভ্যানের ধাক্কা, প্রাণ গেল ইউপি সদস্যের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৬ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০২৩
বান্দরবানে বাইকে পিকআপ ভ্যানের ধাক্কা, প্রাণ গেল ইউপি সদস্যের

বান্দরবান: বান্দরবানে পিকআপ ভ্যানের ধাক্কায় মোটরসাইকেলসহ রাস্তায় পড়ে হেলাল উদ্দিন (৩৭) নামে এক ইউপি সদস্য নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন নুরুন্নবী নামে আরও একজন।

সোমবার (২৩ অক্টোবর) বিকেলে সদর উপজেলার রাঙ্গুনিয়ার পদুয়া ইউনিয়নের ইছাখালী এলাকায় বান্দরবান-রাঙামাটি সড়কে এ দুর্ঘটনা ঘটে।

হেলাল উদ্দিন বান্দরবান সদর উপজেলার ২ নম্বর কুহালং ইউনিয়ন পরিষদের (ইউপি) ৭ নম্বর ওয়ার্ডের সদস্য। তিনি একই এলাকার করিম উল্লাহর ছেলে।  

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, নুরুন্নবীকে সঙ্গে নিয়ে বিকেলে মোটরসাইকেলে করে পদুয়া ইউনিয়ন থেকে বান্দরবান যাচ্ছিলেন হেলাল। পথে ইছাখালী এলাকায় কাঠ বোঝাই একটি পিকআপ ভ্যানের ধাক্কায় তারা মোটরসাইকেল নিয়ে রাস্তায় পড়ে গুরুতর আহত হন। এ অবস্থায় স্থানীয়রা তাদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিলে চিকিৎসক হেলালকে মৃত ঘোষণা করেন। আহত নুরুন্নবীকে আশঙ্কাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বান্দরবানের কুহালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মংপু মারমা এসব তথ্য জানিয়েছেন।

বাংলাদেশ সময়: ১৪২৪ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০২৩
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ