ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আশুলিয়া সড়কে চলছে যানবাহন, পরিস্থিতি স্বাভাবিক

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৫ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০২৩
আশুলিয়া সড়কে চলছে যানবাহন, পরিস্থিতি স্বাভাবিক

সাভার (ঢাকা): সাভারের আশুলিয়া বেতন বাড়ানোর দাবিতে আন্দোলনরত শ্রমিকরা সড়ক থেকে সরে গেছে। এতে এ অঞ্চলে পরিস্থিতি স্বাভাবিক ও সড়কের যানচলাচল শুরু হয়েছে।

সোমবার (৩০ অক্টোবার) সকাল থেকে বাইপাইল-আব্দুল্লাপুর সড়কে নেমে থেমে থেমে বিক্ষোভ করেন পোশাক শ্রমিকরা। তাদের সরিয়ে দিতে গেলে পুলিশের ওপর ইট পাটকেল ছুড়ে তারা। পাল্টা জবাবে পুলিশ তাদের ওপড় পানি ও টিয়ারসেল ছুড়ে ছত্রভঙ্গ করে দেয়।

দুপুর দেড়টার দিকে দেখা গেছে নরসিংপুর থেকে জামগড়া পর্যন্ত সড়কে কোথায়ও বিক্ষুব্ধ শ্রমিকদের দেখা যায়নি। সড়কের বিভিন্ন পয়েন্টে থানা পুলিশ ও শিল্প পুলিশের উপস্থিতি দেখা গেছে। এছাড়া সড়কটিতে সব যানবাহন স্বাভাবিকভাবে চলছে।

এ শ্রমিক অসন্তোষের জেরে সড়কের দুইপাশে থাকা অর্ধশতাধিক কারখানা ছুটি ঘোষণা করার খবর পাওয়া গেছে।  

শিল্প পুলিশ-১ এর অতিরিক্ত পুলিশ সুপার রাশেদুল বারী বলেন, এখন যান চলাচল স্বাভাবিক আছে। শ্রমিকদের আহত হওয়ার বিষয়টি জানা নেই। পুলিশ সদস্যরা কেউ আহত হননি। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে।

এদিকে হামিম গ্রুপের সহযোগী প্রতিষ্ঠান নেক্সট কালেকশন কারখানায় গেট ভেঙে প্রবেশ করে কর্মকর্তাদের মারধর করে বিক্ষুব্ধকারীরা। এ ঘটনায় ২০ জন আহত হয়ে হাসপাতালে ভর্তি রয়েছে।

বাংলাদেশ সময়: ১৪৩৫ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০২৩ 
এসএফ/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।