ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

বিএনপি অবরোধ ডেকেছে অগ্নিসংযোগ-ভাঙচুর করতে: কাদের

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৭ ঘণ্টা, নভেম্বর ৩, ২০২৩
বিএনপি অবরোধ ডেকেছে অগ্নিসংযোগ-ভাঙচুর করতে: কাদের

ঢাকা: বাসে আগুন, ভাঙচুরের মতো অপকর্ম করতেই বিএনপি অপরোধ ডেকেছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শুক্রবার (০৩ নভেম্বর) জেলহত্যা দিবস উপলক্ষ্যে ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন শেষে তিনি এ কথা বলেন।

সেখানে ওবায়দুল কাদের বলেন, বিএনপির কিছু ভাড়া করা লোক আছে যারা দলের ভেতরে ট্রেনিংপ্রাপ্ত কিছু দুষ্কৃতকারী। আর তাদের দিয়ে বাস পোড়াবে, বাসে আগুন দেবে, ভাঙচুর করবে, এসব অপকর্ম করার জন্য অবরোধ ডাকা হয়েছে।

তিনি বলেন, ২৮ অক্টোবর আবারও প্রমাণ হয়েছে সাম্প্রদায়িক শক্তির সবচেয়ে নির্ভরযোগ্য ঠিকানা হচ্ছে বিএনপি। এরাই জাতির প্রধান দুশমন।

বিএনপি নেতাদের আটক প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, এসব অপকর্মের যারা নেতৃত্ব দিয়েছেন, তাদের আটক করা কি দমনমূলক? অপরাধ করলে বিচার হবে না? অপরাধ করলে বিচার হবে।

তিনি আরও বলেন, সেদিন বিএনপি ২৪ জন সাংবাদিকের ওপর নৃশংসভাবে হামলা করেছিল, কীভাবে একজন পুলিশ সদস্যকে হত্যা করেছিল, হাসপাতালে হামলা চালিয়েছিল, প্রধান বিচারপতির বাড়িতে হামলা চালানো হয়েছিল।

বাংলাদেশ সময়: ১০৪৬ ঘণ্টা, নভেম্বর ০৩, ২০২৩
এমইউএম/এসকে/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।