ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পরবর্তী প্রজন্মের জন্যই মাঠে নামি: ব্যারিস্টার সুমন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৫ ঘণ্টা, নভেম্বর ১১, ২০২৩
পরবর্তী প্রজন্মের জন্যই মাঠে নামি: ব্যারিস্টার সুমন

লক্ষ্মীপুর: ব্যারিস্টার সৈয়দ সাইদুল হক সুমন বলেছেন, ৪৪ বছর বয়সে এসে মাঠে নেমে ঘাম ঝরায়, ফুটবলারদের লাথি খাই। আমি তো আর জাতীয় দলে খেলবো না।

তবে আমাদের পরবর্তী প্রজন্মের জন্য একটি ভালো ফুটবল রেখে যাওয়ার জন্যই মাঠে নামি।

শনিবার (১১ নভেম্বর) বিকেল সাড়ে ৩টার দিকে লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার এন কে উচ্চ বিদ্যালয় মাঠে দর্শকদের উদ্দেশ্যে একটি ফুটবল ম্যাচের অনুষ্ঠানে এ কথা বলেন ব্যারিস্টার সুমন।  

লক্ষ্মীপুর জেলা ফুটবল একাদশের সঙ্গে ব্যারিস্টার সুমন ফুটবল অ্যাকাডেমির প্রীতি ম্যাচের প্রধান অতিথি ছিলেন লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য নুরউদ্দিন চৌধুরী নয়ন। তিনি খেলার উদ্বোধন করেন। সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম সালাহ উদ্দিন টিপু ম্যাচটির আয়োজক ও সভাপতিত্ব করেন। খেলা শূন্য গোলে ড্র হয়েছে।  

খেলা শুরুর আগে দর্শকদের উদ্দেশ্যে তিনি বলেন, আমি ফুটবলকে আইসিইউ থেকে বাঁচাতে জেলায় জেলায় যাচ্ছি। আমি লক্ষ্মীপুরে এসেছি, লক্ষ্মীপুরের আইসিইউতে থাকা ফুটবলকে বাঁচাতে। লক্ষ্মীপুরে আমি জিততে আসিনি, আমি লক্ষ্মীপুরের মানুষের হৃদয় জয় করতে এসেছি। আমার বিশ্বাস আপনারা সাথে থাকবেন।

বাংলাদেশ সময়: ২১৫২ ঘণ্টা, নভেম্বর ১১, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।