ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মায়ের অভিযোগে মাদকসেবী ছেলের ৩ মাসের জেল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৪ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০২৩
মায়ের অভিযোগে মাদকসেবী ছেলের ৩ মাসের জেল

লালমনিরহাট: লালমনিরহাটে মায়ের দেওয়া অভিযোগে রবিউল ইসলাম (৩০) নামে এক মাদকসেবীকে তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ৫০০ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

রোববার (২৬ নভেম্বর) দুপুরে এ সাজা দেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও লালমনিরহাট সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জান্নাত ফেরদৌস আরা।

সাজাপ্রাপ্ত রবিউল ইসলাম লালমনিরহাট পৌরসভার খোঁচাবাড়ি নজরুলটারী এলাকার মৃত জোনাব আলীর ছেলে।

লালমনিরহাট সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জান্নাত ফেরদৌস আরা জানান, স্বামীর মৃত্যুর পর অন্যের বাড়িতে ঝিয়ের কাজ করে সংসার চালান রিনা বেগম। তার দ্বিতীয় ছেলে রবিউল ইসলাম মাদকে আসক্ত। মাদকের জন্য টাকা দাবি করে না পেয়ে প্রায় দিন বৃদ্ধা মায়ের ওপর শারীরিক ও মানসিক নির্যাতন করেন তিনি। ছেলের অত্যাচারে অতিষ্ঠ হয়ে মা রিনা বেগম সদর ইউএনও বরাবরে লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগের প্রেক্ষিতে রোববার দুপুরে পুলিশ নিয়ে ওই বাড়িতে ভ্রাম্যমাণ আদালত বসান সদর ইউএনও জান্নাত ফেরদৌস আরা। এসময় ট্যাপেন্টা ট্যাবেলট সেবন অবস্থায় রবিউলকে হাতেনাতে আটক করে পুলিশ। পরে রবিউল তার অপরাধ স্বীকার করলে ভ্রাম্যমাণ আদালত তাকে তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ৫০০ টাকা জরিমানা করা হয়।

লালমনিরহাট সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক জানান, সাজাপ্রাপ্ত রবিউল ইসলামকে লালমনিরহাট কারাগারে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬০৪ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।