ঢাকা, রবিবার, ১২ ফাল্গুন ১৪৩০, ২৫ ফেব্রুয়ারি ২০২৪, ১৪ শাবান ১৪৪৫

জাতীয়

জামিনে এসেই প্রতিপক্ষকে গুলি, এলাকায় আতঙ্ক

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১১৪ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২৩
জামিনে এসেই প্রতিপক্ষকে গুলি, এলাকায় আতঙ্ক

ফেনী: ফেনী শহরের পুলিশ কোয়ার্টার ও রামপুর এলাকার পিটু বাহিনীর সেকেন্ড ইন কমান্ড মো. সাব্বির জামিনে এসেই প্রতিপক্ষের উপর হামলা চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। তার হামলায়  মো. মানিক নামে ১৬ বছরের এক কিশোর গুলিবিদ্ধ হয় বলে জানা গেছে।

 

মানিক পুলিশ কোয়ার্টার এলাকার রফিকুল ইসলামের ছেলে। ঘটনার পর থেকে এলাকায় আতঙ্ক বিরাজ করছে। মানিকের ডান হাতে গুলি লেগে অপর পাশ দিয়ে বের হয়ে গেছে বলে ফেনী জেনারেল হাসপাতাল সূত্রে জানা যায়।

স্থানীয়রা জানান, সাব্বির মঙ্গলবার বিকেলে জামিন পায়। বুধবার দুপুরের পর থেকে তার দলবল নিয়ে নিয়ে চলে আসে শহরের রামপুরের শাহীন একাডেমি সড়কে নিজের পুরনো আস্তানায়।  

এসময় সে ছাত্রলীগ নেতা মানিককে পেয়ে ওয়ার্ড যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শফিউল্যাহ শুভর সঙ্গ ত্যাগ করতে বলে। না হলে তাকে মেরে ফেলার হুমকি দেয়। মানিক ঘটনাটি শুভকে জানালে শুভ দলীয় কর্মীদের নিয়ে শাহীন একাডেমি এলাকার দিকে যাওয়ার পথে এমরানের কলোনির সামনে গেলেই সাব্বির তাদের লক্ষ্য করে গুলি ছোঁড়ে।

জামিনে এসেই নিজের অবস্থান পাকাপোক্ত করতে সাব্বির রামপুর ও পুলিশ কোয়ার্টার এলাকায় বুধবার রাতে অস্ত্র হাতে তার দলের সদস্যদের নিয়ে মহড়া দেয় বলে স্থানীরা জানান।

২৫০ শয্যার ফেনী জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. আসিফ ইকবাল জানান, মানিক নামের এক কিশোর গুলিবিদ্ধ অবস্থায় রাতে হাসপাতালে আসে। তার ডান হাতের কনুইয়ের উপর গুলি এক দিক দিয়ে ঢুকে অপর দিক দিয়ে বের হয়ে যায়। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ফেনী মডেল থানার ওসি শহিদুল ইসলাম চৌধুরী জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। আশপাশের সিসি ক্যামেরা পর্যবেক্ষণ করা হচ্ছে। জড়িতদের আইনের আওতায় আনার চেষ্টা চলছে।  

প্রসঙ্গত; গত ২৯ সেপ্টেম্বর শহরের শহীদ শহীদুল্লা কায়সার সড়কে ধানসিড়ি রেস্তারাঁয় প্রকাশ্যে হামালা চালিয়ে ৪জনকে কুপিয়ে আহত করার মামলায় এতোদিন সাব্বির জেল হাজতে ছিলো।  

সে ওই মামলার ২ নম্বর আসামি। তার বিরুদ্ধে আরো কয়েকটি মামলা রয়েছে বলে জানা যায়। গত মঙ্গলবার জেল থেকে জামিনে বের হয়েই এলাকায় নিজের অবস্থান পাকাপোক্ত করার জন্য এ হামালা চালায় ও মহড়া দেয়।

বাংলাদেশ সময়: ০১০৮ ঘণ্টা,নভেম্বর ৩০,২০২৩ 
এসএইচডি/এমএম 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।