ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নে কাজ করার আহ্বান গণপূর্তমন্ত্রীর

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৮ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২৪
মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নে কাজ করার আহ্বান গণপূর্তমন্ত্রীর

ঢাকা: দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নের লক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে কাজ করার আহ্বান জানিয়েছেন নবনিযুক্ত গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী।

রোববার (১৪ জানুয়ারি) দুপুরে সচিবালয়ে নিজ দপ্তরে প্রথম কর্মদিবসে মন্ত্রণালয়ের অধীন সব দপ্তর সংস্থার প্রধান ও কর্মকর্তা-কর্মচারীদের এ আহ্বান জানান তিনি।

মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ২০৪১ সালের মধ্যে একটি উন্নত সমৃদ্ধ স্মার্ট বাংলাদেশ বিনির্মাণ করা সরকারের প্রধান লক্ষ্য। এ লক্ষ্য অর্জন এবং প্রধানমন্ত্রীর নেতৃত্বে পরিচালিত সরকারের সব ভিশন ও মিশন বাস্তবায়ন করাই আমার একমাত্র লক্ষ্য। এ লক্ষ্য অর্জনে কর্মকর্তা-কর্মচারীদের মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ হয়ে কাজ করতে হবে।

তিনি কর্মক্ষেত্রে দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে ইতিবাচক মনোভাব নিয়ে জনসেবা করার জন্য প্রত্যেক কর্মকর্তা-কর্মচারীর প্রতি আহ্বান জানান। একইসঙ্গে সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে বিদ্যমান আইন যথাযথ মেনে চলার প্রতি গুরুত্বারোপ করেন তিনি।

বাংলাদেশ সময়: ১৬৩৪ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২৪
জিসিজি/আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।