ঢাকা, বুধবার, ৩১ চৈত্র ১৪৩১, ১৫ মে ২০২৪, ০৬ জিলকদ ১৪৪৫

জাতীয়

অন্যকে ফাঁসাতে গিয়ে আগ্নেয়াস্ত্রসহ মাদক কারবারি গ্রেপ্তার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৮ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২৪
অন্যকে ফাঁসাতে গিয়ে আগ্নেয়াস্ত্রসহ মাদক কারবারি গ্রেপ্তার

বরিশাল: বরিশালে মাদক বিক্রি নিয়ে দ্বন্দ্বে অন্যকে ফাঁসাতে গিয়ে পিস্তল ও ফেনসিডিলসহ শামীম হাওলাদার (২৩) নামে এক মাদক কারবারি জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) হাতে গ্রেপ্তার হয়েছেন।  

মঙ্গলবার (৩০ জানুয়ারি) ভোরে বরিশালের বানারীপাড়া উপজেলায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয় বলে ডিবির এসআই কাজী ওবায়দুল কবির জানিয়েছেন।


 
শামীম হাওলাদার ঝালকাঠি সদর উপজেলার রামচন্দ্রপুর গ্রামের মালেক হাওলাদারের ছেলে।  

এসআই কাজী ওবায়দুল কবির জানান, বানারীপাড়া মহিষাপোতা গ্রামের চিহ্নিত মাদক কারবারিদের সঙ্গে একই এলাকার কারবারি শাকিলের মাদক বিক্রি নিয়েই দ্বন্দ্ব হয়। এর জেরে শাকিল প্রতিপক্ষের সোহেলকে ফাঁসাতে পরিকল্পনা করেন। তাই আটক শামীমকে ৫০০ টাকা দিয়ে চুক্তি করেন, সোহেলের বাসায় পিস্তল ও ফেনসিডিল রেখে এসে পুলিশকে অবহিত করবেন। চুক্তি অনুযায়ী শামীম অস্ত্র ও ফেনসিডিল সোহেলের রান্নাঘরে রেখে এসে ডিবিকে ফোনকলে বিষয়টি জানান।

খবর পেয়ে শামীমকে নিয়েই সোহেলের বাড়িতে যান ডিবির সদস্যরা। সেখানে যাওয়ার পর পিস্তল ও ফেনসিডিল দেখিয়ে দেন শামীম। বিষয়টিতে সন্দেহ হলে শামীমকে আটক করা হয়। শামীমের চিৎকারে মাদক কারবারি সোহেল টের পেয়ে পালিয়ে যান।

এসআই ওবায়দুল কবির বলেন, শামীমকে আটকের পর জিজ্ঞাসাবাদে পরিকল্পনার কথা স্বীকার করেছেন। অভিযুক্ত সবার বিরুদ্ধে মাদকের মামলা রয়েছে।

মঙ্গলবারের ঘটনায় অস্ত্র ও মাদক আইনে পৃথক দুইটি মামলা করা হয়েছে। বানারীপাড়া থানায় করা মামলায় শামীম, সোহেল ও শাকিলকে আসামি করা হয়েছে বলেও জানিয়েছেন এসআই।

বাংলাদেশ সময়: ২১৫৩ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২৪
এমএস/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।