ঢাকা, বৃহস্পতিবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

সীমান্ত থেকে আরও একটি অবিস্ফোরিত ‘রকেট গোলা’ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০২৪
সীমান্ত থেকে আরও একটি অবিস্ফোরিত ‘রকেট গোলা’ উদ্ধার

বান্দরবান: বান্দরবানের নাইক্ষ্যংছড়ির তুমব্রু সীমান্তে মিয়ানমার থেকে ছোড়া আরও একটি অবিস্ফোরিত আরপিজি (রকেট গোলা) উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

শনিবার (১০ ফেব্রুয়ারি) সকালে তুমব্রু সীমান্তে নবনির্মিত সীমান্ত সড়কের ব্রিজের পাশে অবিস্ফোরিত অবস্থায় একটি আরপিজি দেখতে পায় স্থানীয়রা।

পরে বিজিবির সদস্যদের সংবাদ দেন তারা।

নাইক্ষ্যংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল মান্নান বিষয়টি নিশ্চিত করেছেন।  

তিনি জানান, সীমান্তের বিষয়গুলো বিজিবি নজরদারি করছেন এবং তারা এই এই বিষয়ে পরবর্তী কার্যক্রম সম্পন্ন করবেন।

নাইক্ষ্যংছড়ির ঘুমধুম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. জাহাঙ্গীর আজিজ বলেন, সীমান্তের অবস্থা গত দুইদিন কিছুটা উন্নতি হওয়ায় স্থানীয় জনসাধারণ আবার তাদের বাড়িঘরে ও নিত্যদিনের কাজে ফিরছেন।  

তিনি আরও বলেন, সীমান্তের সাম্প্রতিক ঘটনার প্রেক্ষিতে বিভিন্ন স্থানে বিস্ফোরক পাওয়া যাচ্ছে আর স্থানীয়রা সংবাদ দিলে আমরা এসে দ্রুত ব্যবস্থা নিচ্ছি।

উল্লেখ্য: এর আগে শুক্রবার (৯ ফেব্রুয়ারি) বিকেলে ঘুমধুম ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের তুমব্রু পশ্চিমকূল এলাকা থেকে একটি আরপিজি উদ্ধার করা করে স্থানীয়রা। পরে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা সেটি উদ্ধার করে নিয়ে যায়।

বাংলাদেশ সময়: ১২৫২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।