ঢাকা, বুধবার, ৪ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আশাশু‌নি‌তে সড়ক দুর্ঘটনায় ২ নারী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২৪
আশাশু‌নি‌তে সড়ক দুর্ঘটনায় ২ নারী নিহত

সাতক্ষীরা: সাতক্ষীরার আশাশুনিতে ব্যাটারিচালিত অটোরিকশাতে পিকআপভ্যানের ধাক্কায় দুই নারী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন।

শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) সকাল ৮টার দিকে উপজেলার নওয়াপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

এতে নিহতরা হলেন- খুলনার পাইকগাছা থানার গজালিয়া গ্রামের আরশাদ আলীর স্ত্রী ফজিলা খাতুন ও লক্ষিখোলা গ্রামের কাশেম গাজীর স্ত্রী আছিয়া বেগম।

এছাড়া আহতরা হলেন- গজালিয়া গ্রামের আসাদ গাজীর ছেলে মিজানুর রহমান, তার স্ত্রী রেশমা খাতুন এবং আব্দুস সামাদ গাজীর ছেলে হুমায়ন কবির। আহতরা আশাশুনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিচ্ছেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার ভোরে পাইকগাছা থেকে ছেড়ে আসা একটি অটোরিকশা আশাশুনির নওয়াপাড়া এলাকায় পৌঁছাতেই বিপরীত দিক থেকে আসা একটি পিকআপভ্যান সেটিকে ধাক্কা দেয়। এ সময় ঘটনাস্থলেই অটোরিকশায় থাকা হজযাত্রী ফজিলা খাতুন ও আছিয়া বেগমের মৃত্যু হয়।

পরে এলাকাবাসী আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। এর কিছু সময় পর আশাশুনি থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে নিহতদের মরদেহ উদ্ধার করে থানায় নেয়।

আশাশু‌নি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিশ্বজিৎ কুমার জানান, ঘটনাস্থল থেকে পিকআপভ্যান ও ব্যাটারিচালিত অটোরিকশাটি জব্দ করা হয়েছে। দুই চালকের কাউকেই আটক করা সম্ভব হয়নি। তবে তাদের আটক করতে অভিযান চলছে।

বাংলাদেশ সময়: ১৪১৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২৪
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad