ঢাকা, বুধবার, ৪ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শিশুকে নিয়ে ট্রেনের নিচে মায়ের আত্মহনন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০২৪
শিশুকে নিয়ে ট্রেনের নিচে মায়ের আত্মহনন

ময়মনসিংহ: ময়মনসিংহে চলন্ত ট্রেনের নিচে রেললাইনে শুয়ে পড়ে প্রাণ দিলেন শিশুসহ এক মা। এ ঘটনায় একটি সিসি ক্যামেরার ভিডিও ফুটেজ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে ছড়িয়ে পড়ায় তোলপাড় সৃষ্টি হয়েছে সর্বমহলে।

রোববার (২৫ ফেব্রুয়ারি) দুপুর পৌনে ১টার দিকে নগরীর কলেজ রোড রেলক্রসিং এলাকায় এই মর্মান্তিক ঘটনা ঘটে।    

তবে তাৎক্ষণিকভাবে নিহত মা ও শিশুর পরিচয় জানা যায়নি বলে জানিয়েছেন ময়মনসিংহ রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম।

তিনি জানান, জামালপুর থেকে ছেড়ে আসা ময়মনসিংহগামী একটি লোকাল ট্রেন কলেজ রোড রেলক্রসিং এলাকায় আসতেই এক অজ্ঞাত নারী (৩০) ও তার কোলে থাকা এক ছেলে শিশু (২) ট্রেনে কাটা পড়ে ঘটনাস্থলেই মারা যায়। এ ঘটনায় নিহতদের মরদেহ উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তবে নিহতদের নাম ও পরিচয় শনাক্তে পুলিশ কাজ করছে। বিস্তারিত পরে জানানো হবে।

এদিকে সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেইসবুকে ছড়িয়ে পড়া একটি ভিডিওতে দেখা গেছে, কালো বোরকা পড়া এক নারী রেললাইনের পাশ দিয়ে হেঁটে যাচ্ছেন। এ সময় একটি ট্রেন কাছাকাছি আসতেই ওই নারী তার কোলে থাকা একটি শিশুকে নিয়ে রেললাইনে শুয়ে পড়েন। এতে চলন্ত ট্রেনের নিচে কাটা পড়ে ঘটনাস্থলেই তারা মারা যায়।

বাংলাদেশ সময়: ১৫১৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।