ঢাকা, বুধবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মেঘনায় ৪৪ কেজি গাঁজাসহ আটক তিন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০২৪
মেঘনায় ৪৪ কেজি গাঁজাসহ আটক তিন

চাঁদপুর: জেলার মতলব উত্তর উপজেলার মেঘনা নদীতে নৌ-পুলিশের নিয়মিত টহলে একটি ট্রলার থেকে ৪৪ কেজি গাঁজাসহ তিন কারবারিকে আটক করা হয়েছে।

মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) ভোরে মেঘনা নদীর জহিরাবাদ এলাকায় অভিযান পরিচালনা করেন নৌ-পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. মানিক মিয়া, নায়েক আবু তাহেরসহ একটি চৌকস পুলিশ দল।

আটক মাদক কারবারিরা হলেন মনির হোসেন (৩০), মানিক হোসেন (২২) ও মো. কাঞ্চন (৩০)। তাদের সবার বাড়ি শরীয়তপুর জেলার সখিপুর থানায়।

এসআই মানিক মিয়া জানান, মেঘনা নদীতে নিয়মিত অভিযান পরিচালনার সময় জহিরাবাদ এলাকায় একটি ট্রলারে তিনজন যাত্রীকে দেখতে পাওয়া যায়। তাদের গতিবিধি সন্দেহজনক মনে হলে স্পিডবোটে করে তাদের গতিরোধ করে তল্লাশি করা হয়। এ সময় তিনটি সাদা বস্তাভর্তি ব্যাগ পাওয়া যায়। বস্তা খুলে এর মধ্যে থাকা ১১টি টেপ মোড়ানো প্যাকেটে ৪৪ কেজি গাঁজা জব্দ করা হয়।

এ ঘটনায় ওই তিন ব্যক্তিদের আটকের পাশাপাশি বহনকাজে ব্যবহৃত ট্রলারটি জব্দ করা হয়।

মোহনপুর নৌ-পুলিশ ফাঁড়ি ইনচার্জ মুনিরুজজ্জামান বলেন, জব্দ করা গাঁজার মূল্য আনুমানিক ৫ লাখ ২৮ হাজার টাকা। আটকদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা প্রক্রিয়াধীন। মামলা দায়েরের পর তাদের চাঁদপুর আদালতে পাঠানো হবে।

মাদকের বিষয়ে পুলিশের কোনো আপোষ নেই উল্লেখ করে তিনি আরও বলেন, নৌ-পথের নিরাপত্তায় এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

বাংলাদেশ সময়: ১২১৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০২৪
এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।