ঢাকা, শনিবার, ৩০ চৈত্র ১৪৩০, ১৩ এপ্রিল ২০২৪, ০৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

প্রেমের সম্পর্কের অবনতি, ফাঁস দিল কলেজছাত্র!

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৯, ২০২৪
প্রেমের সম্পর্কের অবনতি, ফাঁস দিল কলেজছাত্র!

ঢাকা: রাজধানীর পূর্ব রাজাবাজার এলাকায় ইয়াসিন হোসেন বিজয় (১৭) নামে এক শিক্ষার্থী ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। বিজয় মোহাম্মদপুর কেন্দ্রীয় কলেজের একাদশ শ্রেণির হিসাববিজ্ঞান এর প্রথম বর্ষের ছাত্র।

বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) বিজয়কে অচেতন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক দুপুর আড়াইটার দিকে মৃত ঘোষণা করেন।

বিজয় শরীয়তপুর ডামুড্ডা উপজেলা আব্দুল কাদেরের তিন ছেলের মধ্যে সে মেজ। বর্তমানে পরিবারের সঙ্গে শেরেবাংলা নগর পূর্ব রাজাবাজার আমবাগান এলাকায় একটি বাসায় থাকত।

তার বড় ভাই মো. রাজা জানান, বিজয় বাসায় ফাঁস দিয়ে হত্যা করেছে। বাসার লোকজন তাকে ফাঁস দেওয়া অবস্থায় দেখার সঙ্গে সঙ্গে দ্রুত উদ্ধার করে প্রথমে শমরিতা হাসপাতাল নিয়ে যায়। পরে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসলে মারা যায়। বিজয় মোহাম্মদপুর কেন্দ্রীয় কলেজের ছাত্র ছিল।

তবে পরিবারের অপর একটি সূত্র জানান, একটি মেয়ের সঙ্গে বিজয়ের প্রেমের সম্পর্ক ছিল। অবনতির কারণে সে এ ঘটনা ঘটিয়েছে কিনা তাও বলতে পারছি না।

এদিকে হাসপাতালে বিজয়ের মা সাথী আক্তার জানান, গত দুদিন ধরে তার ছেলে খুবই চুপচাপ ছিল। তাকে দেখে মনে হচ্ছিল কোনো কারণে তার মনটা খুব খারাপ হয়ে আছে। তাকে জিজ্ঞেস করা হলেও সে কিছু বলেনি। আজকে সকালে আমার কাছ থেকে ১০০ টাকা চেয়েছিল চুল কাটাবে বলে। আমার সন্তান সকালে চুল কাটাবে বলে টাকা চেয়েছিল, সেই ছেলে কেন ফাঁস দিয়ে আত্মহত্যা করল, আমি কিছুই বুঝতে পারছি না।

ঢাকা মেডিকেল হাসপাতাল পুলিশ ক্যাম্প ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫২৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৯, ২০২৪
এজেডএস/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad