ঢাকা, বুধবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বরিশাল প্রেসক্লাব সভাপতি কাজী নাসির উদ্দিন বাবুল মারা গেছেন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪০ ঘণ্টা, মার্চ ৩, ২০২৪
বরিশাল প্রেসক্লাব সভাপতি কাজী নাসির উদ্দিন বাবুল মারা গেছেন

বরিশাল: শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের সভাপতি ও স্থানীয় দৈনিক আজকের বার্তার সম্পাদক কাজী নাসির উদ্দিন বাবুল আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

শনিবার (২ মার্চ) রাত সোয়া ৮টার দিকে ঢাকা বারডেম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবে সাধারণ সম্পাদক এস এম জাকির হোসেন জানান, কাজী নাসির উদ্দিন বাবুল দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত রোগে অসুস্থ ছিলেন। মৃত্যুর আগ পর্যন্ত তিনি বারডেম হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন ছিলেন। সেখানেই রাতে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

প্রেসক্লাবের সভাপতি কাজী নাসির উদ্দিন বাবুলের মৃত্যুতে শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাব, বরিশাল রিপোর্টার্স ইউনিটিসহ সাংবাদিক সংগঠনগুলো গভীর শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন। সেই সঙ্গে মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত ও তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

এদিকে সভাপতি কাজী নাসির উদ্দিন বাবুলের মৃত্যুতে তিন দিনের শোক কর্মসূচি গ্রহণ করেছে শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাব। কর্মসূচির মধ্যে রয়েছে রোববার থেকে মঙ্গলবার পর্যন্ত প্রেসক্লাবে কালো পতাকা উত্তোলন, কালো ব্যাচ ধারণ এবং মঙ্গলবার বেলা ১১টায় প্রেসক্লাব হলরুমে মরহুমের রুহের মাগফেরাত কামনায় দোয়া, মোনাজাত ও স্মরণ সভা অনুষ্ঠিত হবে।

শোক জানিয়ে বিবৃতি দিয়েছেন পানিসম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ও বরিশাল জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কর্নেল (অব.) জাহিদ ফারুক, বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি ও বরিশাল-২ আসনের সংসদ সদস্য রাশেদ খান মেননসহ বিভিন্ন সামাজিক-রাজনৈতিক সংগঠনের নেতারা।

বাংলাদেশ সময়: ০৯৩৯ ঘণ্টা, মার্চ ০৩, ২০২৪
এমএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।