ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৩ ঘণ্টা, মার্চ ২১, ২০২৪
রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

ঢাকা: রাজধানীতে পৃথক দুর্ঘটনায় মিরপুর মাজার রোডে আরশাদ আলী (৫৫) ও মেয়র হানিফ ফ্লাইওভারে আবু তাহের (৬৭) নামে এক সিএনজিচালিত অটোরিকশা চালক নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (২১ মার্চ) এ তথ্য নিশ্চিত করেছে পুলিশ।

এর আগে, বুধবার (২১ মার্চ) দিনগত রাত সাড়ে ১১টার দিকে পৃথক সড়ক দুর্ঘটনা দুইটি ঘটে। পরে পথচারীরা গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিলে চিকিৎসক রাত ১টার দিকে তাহেরকে মৃত ঘোষণা করেন। আর চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ৩টার দিকে আরশাদ আলীর মৃত্যু হয়।

নিহত আরশাদের বাড়ি মুন্সিগঞ্জের গজারিয়া উপজেলার আলিপুর গ্রামে। বাবার নাম মৃত আব্দুল জলিল সরকার।

তার ছোট ভাই আব্দুল মতিন জানান, একমাত্র মেয়ে ও স্ত্রীকে নিয়ে মিরপুর শাহ আলী মার্কেটের পাশে একটি বাড়িতে ভাড়া থাকতেন আরশাদ। শাহআলী মার্কেটে একটি দোকানে সেলসম্যান হিসেবে চাকরি করতেন তিনি। বুধবার রাতে মার্কেট থেকে কাজ শেষ করে পায়ে হেঁটে বাসায় ফিরছিলেন। পথে মিরপুর মাজার রোডে একটি মোটরসাইকেল তাকে ধাক্কা দিয়ে চলে যায়। এতে গুরুতর আহত হন তিনি। খবর পেয়ে তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতাল, সেখান থেকে তাকে ঢাকা মেডিকেলে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ৩টার দিকে তার মৃত্যু হয়।

আরশাদ আলী মৃত্যু বিষয়টি নিশ্চিত করেন ঢাকা মেডিকেল পুলিশ ক্যাম্প ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া।

এদিকে ওয়ারী থানার উপ-পরিদর্শক (এসআই) মো. সাদ্দাম হোসেন আরিফ জানান, ওয়ারী থানা সংলগ্ন মেয়র হানিফ ফ্লাইওভারের কোনো গাড়ি ওই সিএনজি অটোরিকশাটিতে ধাক্কা দেয়। এতে অটোরিকশাটি দুমড়ে মুচড়ে যায়। আর গুরুতর আহত হন চালক আবু তাহের। তখন পথচারীরা তাকে হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি জানান, আবু তাহের পরিবার নিয়ে নারায়ণগঞ্জের রূপগঞ্জের চনপাড়া এলাকায় থাকতেন। ভাড়ায় সিএনজি অটোরিকশা চালাতেন তিনি। তবে কোন গাড়ির ধাক্কায় দুর্ঘটনা ঘটেছে তা এখনও জানা যায়নি। বিস্তারিত জানার চেষ্টা চলছে। এই ঘটনায় সড়ক পরিবহন আইনে একটি মামলা রুজু হয়েছে।

বাংলাদেশ সময়: ১২৪২ ঘণ্টা, মার্চ ২১, ২০২৪
এজেডএস/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।