ঢাকা, শুক্রবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নড়াইলে ধান ক্ষেতে প্রশিক্ষণ বিমান!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৫ ঘণ্টা, এপ্রিল ৩, ২০২৪
নড়াইলে ধান ক্ষেতে প্রশিক্ষণ বিমান!

নড়াইল: নড়াইল সদরের মাইজপাড়া ইউনিয়নের তারাশি এলাকায় ধান ক্ষেতে একটি প্রশিক্ষণ বিমান জরুরি অবতরণ করেছে।  

বুধবার (৩ এপ্রিল) বিকেল ৩টার দিকে এ ঘটনা ঘটে।

 

এ ঘটনা বিমানে থাকা দুই স্কোয়াড্রন লিডার নাদিম ও মাহফুজ সুস্থ আছেন। ঘটনার কিছুক্ষণের মধ্যে যশোর বিমান ঘাঁটি থেকে একটি হেলিকপ্টার করে তাদের নিয়ে যাওয়া হয়েছে। ধান ক্ষেতে অবতরণ করায় বিমানটির আংশিক ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন নড়াইল ফায়ার সার্ভিসের উদ্ধার কর্মীরা।

জানা গেছে, প্রশিক্ষণ বিমানটি বুধবার দুপুর ১টা ৩৪ মিনিটের দিকে যশোর বিমানবন্দর থেকে উড্ডয়ন করে। স্কোয়াড্রন লিডার মাহফুজ ও নাদিম বিমানটি পরিচালনার দায়িত্বে ছিলেন। বিমানে কী ধরনের ত্রুটি হয়েছিল সেটি খতিয়ে দেখছে সংশ্লিষ্টরা। তবে বিমানবাহিনীর পক্ষ থেকে তাৎক্ষণিক কোনো বক্তব্য পাওয়া যায়নি।  

এ ব্যাপারে নড়াইল ফায়ার সার্ভিসের স্টেশনমাস্টার মাসুদ রানা বাংলানিউজকে বলেন, ইঞ্জিনের যান্ত্রিক ত্রুটির কারণে বিমানটি দ্রুত অবতরণ করা হয়। তবে বিমানে থাকা দুই স্কোয়াড্রন লিডারের কোনো ক্ষয়ক্ষতি হয়নি। বিমানের আংশিক ক্ষতি হয়েছে। বিমানটি উদ্ধারে বিমানবাহিনী কাজ করছে।

নড়াইল সদর থানার পরিদর্শক (তদন্ত) সাজেদুল ইসলাম বাংলানিউজকে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে উদ্ধার তৎপরতা শুরুসহ সার্বিক নিরাপত্তা নিশ্চিত করেছে। এ ঘটনায় হতাহতের কোনো খবর পাওয়া যায়নি।

বাংলাদেশ সময়: ১৭২০ ঘণ্টা, এপ্রিল ০৩, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।