ঢাকা, শুক্রবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মিরপুরে দম্পতিকে কোপানোর ঘটনায় কিশোর গ্যাং লিডারসহ গ্রেপ্তার ৩

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৮ ঘণ্টা, এপ্রিল ৯, ২০২৪
মিরপুরে দম্পতিকে কোপানোর ঘটনায় কিশোর গ্যাং লিডারসহ গ্রেপ্তার ৩

ঢাকা: রাজধানীর পল্লবীতে বাসায় ঢুকে দম্পতিকে কুপিয়ে জখমকারী চিহ্নিত কিশোর গ্যাং ‘সোলাইমান বাবু গ্রুপ’-এর লিডারসহ তিনজনকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-৪)।  

গ্রেপ্তারা হলেন- মো. সোলায়মান হোসেন ওরফে বাবু (৩০), মো. আলী ওরফে আল-আমিন (৩৪) ও মো. জাকির হোসেন ওরফে ব্লাক জাকির (২৮)।

সোমবার (০৮ এপ্রিল) রাতে রাজধানীর পল্লবীতে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

র‍্যাব জানায়, ভিকটিম ইদ্রিস আলী (৪০) এর সঙ্গে গ্রেপ্তার আসামিদের শত্রুতা ছিল। শত্রুতা এবং মোবাইল চুরির একটি ঘটনার জেরে গত সোমবার (৮ এপ্রিল) ভোরে গ্রেপ্তার আসামিরা ভিকটিমের বাসার দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে দেশীয় অস্ত্র দিয়ে ভিকটিমকে আঘাত করতে থাকে। ভিকটিমের স্ত্রী মোছা. চাঁদনী (৩০) ভিকটিমকে বাঁচানোর জন্য এগিয়ে গেলে গ্রেপ্তাররা তাদের কাছে থাকা দেশীয় ধারালো অস্ত্র দ্বারা ভিকটিমের স্ত্রীকেও কুপিয়ে গুরুতর জখম করে। ভিকটিম ও তার স্ত্রীর চিৎকারে স্থানীয় লোকজন ঘটনাস্থলে জড়ো হলে গ্রেপ্তাররা ভিকটিম ও তার স্ত্রীকে বিভিন্ন প্রকার হুমকি প্রদর্শন করে ঘটনাস্থল ত্যাগ করে। পরবর্তীতে স্থানীয় লোকজন গুরুতর আহত ভিকটিম ও তার স্ত্রীকে চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

মঙ্গলবার (৯ এপ্রিল) বিকেলে র‍্যাব-৪ এর সিনিয়র সহকারী পরিচালক (এএসপি) মো. জিয়াউর রহমান চৌধুরী বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, গোপন সাংবাদের ভিত্তিতে সোমবার রাতে রাজধানীর পল্লবী এলাকায় অভিযান চালিয়ে কিশোর গ্যাং ‘সোলাইমান বাবু গ্রুপ’-এর লিডারসহ তিনজনকে গ্রেপ্তার করা হয়।

জিজ্ঞাসাবাদের ভিত্তিতে তিনি জানান, রাজধানীর পল্লবী এলাকায় বেশ কিছু কিশোর গ্যাং সক্রিয় রয়েছে। তার মধ্যে কিশোর গ্যাং ‘সোলাইমান বাবু গ্রুপ’-এর লিডারসহ ২০-৩০ জনের সক্রিয় সদস্য রয়েছে। এ গ্যাংয়ের সদস্যরা মিরপুরের আশপাশের এলাকায় চাঁদাবাজি, ছিনতাই, মারামারি, মাদক সেবন ও ইভটিজিংসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ডের সঙ্গে জড়িত।

গ্রেপ্তার আসামিদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান র‍্যাবের এ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৭৪২ ঘণ্টা, এপ্রিল ৯, ২০২৪
এমএমআই/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।