ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সাভারে হত্যা মামলায় স্বপন গ্যাংয়ের এক সদস্য গ্রেপ্তার

অতিথি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১০ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০২৪
সাভারে হত্যা মামলায় স্বপন গ্যাংয়ের এক সদস্য গ্রেপ্তার

ঢাকা: সাভারে ছুরিকাঘাতে সাজ্জাদ হোসেন (২২) নামের এক রং মিস্ত্রীকে হত্যার ঘটনায় ছিনতাই চক্রের এক সদস্য আল-আমিনকে (২০) গ্রেপ্তার করেছে পুলিশ।  

সোমবার (১৫ এপ্রিল) দুপুরে এক সংবাদ সম্মেলনে এতথ্য জানান ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার।

 

এর আগে রোববার রাতে কুষ্টিয়া থেকে তাকে গ্রেপ্তার করা হয়।  

গ্রেপ্তার আল-আমিন কুষ্টিয়া জেলার দৌলতপুর থানার বানুয়ান ঢাঙ্গের বাজার এলাকার জালাল বাবুর্চির ছেলে। নিহত সাজ্জাদ ঢাকার মোহাম্মদপুর থানার রায়ের বাজার ছাতা মসজিদ এলাকার মো. শাহীন আলম নুরার ছেলে।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার জানান, ঘটনার দিন বিদ্যুৎ না থাকায় সন্ধ্যা সাড়ে ৭টার দিকে সাভারের আড়াপাড়া এলাকার বালুর মাঠে বসে বন্ধুদের সঙ্গে গল্প করছিল সাজ্জাদ। এ সময় স্বপন গ্যাংয়ের দুই সদস্য ব্যাগে করে ছিনতাইয়ের উদ্দেশ্যে চাপাতিসহ দেশীয় অস্ত্র নিয়ে যাচ্ছিলো। এটা দেখে সাজ্জাদ ও তার বন্ধু ব্যাগে অস্ত্র দেখে তাদের চড়-থাপ্পড় দিয়ে অস্ত্র নিয়ে ঘুরতে নিষেধ করে। পরে তারা ঘটনাস্থল থেকে ফিরে স্বপন, আল-আমীন, রাব্বি ও ইয়াসিনসহ আরও দুই থেকে তিনজন সংঘবদ্ধ হয়ে বালুর মাঠে এসে সাজ্জাদ ও তার বন্ধুকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে তাদের উদ্ধার করে হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক সাজ্জাদকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, এ ঘটনায় মামলা দায়ের হলে অভিযানে নামে পুলিশ। পরে রোববার রাতে কুষ্টিয়া থেকে হত্যাকারী আল-আমীনকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে। একই সঙ্গে হত্যাকাণ্ডে ব্যবহৃত সুইস গিয়ার চাকু উদ্ধার করা হয়। এ ঘটনায় জড়িত পলাতক আসামি স্বপন, মুরগি রাব্বি ও ইয়াসিনসহ অজ্ঞাতনামাদের গ্রেপ্তারে অভিযান চলমান রয়েছে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, সাভার সার্কেলের সহকারী পুলিশ সুপার সাহিদুল ইসলাম, সাভার মডেল থানার পরিদর্শক (ওসি) শাহ-জামানসহ সাভার থানার পুলিশ সদস্যরা।

বাংলাদেশ সময়: ১৬০৮ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।