ঢাকা, বুধবার, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ মে ২০২৪, ২০ জিলকদ ১৪৪৫

জাতীয়

সিলেটে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩১৩ ঘণ্টা, এপ্রিল ২১, ২০২৪
সিলেটে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

সিলেট: সিলেটের বিশ্বনাথ উপজেলায় পানিতে ডুবে রিহান আহমদ ইয়াসিন (১০) ও ইউসুফ রুহান (১১) নামের দুই শিশুর মৃত্যু হয়েছে। রোববার (২১ এপ্রিল) বিকেল ৫টার দিকে উপজেলা সদরের পুকুরের এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলো, নেত্রকোণা জেলার বারহাট্টা উপজেলার সিরাজ মিয়ার ছেলে রিহান আহমদ ইয়াসিন এবং একই গ্রামের টিটন মিয়ার ছেলে ইউসুফ রুহান। তারা সম্পর্কে ফুফাতো-মামাতো ভাই বলে জানিয়েছেন স্থানীয়রা।  

স্থানীয় সূত্রে জানা গেছে, রিহান ও রুহান তারা পরিবারের সঙ্গে বিশ্বনাথ পৌর সদরের সাত নম্বর ওয়ার্ডের চানসিরকাপন গ্রামের একটি কলনিতে ভাড়া বাসায় থাকত। রিহান ও রুহান রোববার বিকেল পাঁচটার দিকে উপজেলা সদরের পুকুরে পানিতে নামে। একপর্যায়ে তাদের খোঁজাখুঁজি শুরু হয়। কিছু সময় পরে তাদের মরদেহ পুকুরের পানিতে ভেসে ওঠে। পরে তাদের উদ্ধার করে বিশ্বনাথ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে জরুরি বিভাগের চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

বিশ্বনাথ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রমা প্রসাদ চক্রবর্তী বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করে বলেন, দুই শিশু পুকুর ঘাটে গোসল করতে গিয়ে পানিতে ডুবে মারা যায়। নিহতদের মরদেহ বিনা ময়নাতদন্তে দাফনের জন্য স্বজনরা নিয়ে গেছেন।  

বাংলাদেশ সময়: ২৩১৩ ঘণ্টা, এপ্রিল ২১, ২০২৪
এনইউ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।