ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

মাগুরায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজনের মৃত্যু 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৮ ঘণ্টা, মে ৩১, ২০২৪
মাগুরায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজনের মৃত্যু 

মাগুরা: জেলার শালিখা উপজেলায় যাত্রীবাহী বাস ও মাছের ড্রাম বোঝাই নসিমনের মুখোমুখি সংঘর্ষে সুব্রত মালো নামের এক নসিমন চালকের মৃত্যু হয়েছে 

শুক্রবার (৩১ মে) সকালে নড়াইল-মাগুরা সড়কের গঙ্গারামপুর মাধ্যমিক বিদ্যালয় সামনে এ সড়ক দুর্ঘটনা ঘটে।  

সুব্রত মালো উপজেলার নহাটা ইউনিয়নের পানিঘাটা গ্রামের বাসিন্দা।

 

পুলিশ ও স্থানীয়রা জানায়, সকালে মাগুরা থেকে একটি যাত্রীবাহী বাস গঙ্গারামপুর উদ্দেশ্যে ছেড়ে আসলে পথে মধ্য মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা মাছের ড্রাম বোঝায় একটি নসিমনের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে নসিমন চালকসহ অন্য একজন গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে মাগুরা ২৫০ সদর হাসপাতালে নিয়ে এলে জরুরি বিভাগের ডাক্তার কৃষ্ণ দাস বিশ্বাস তাকে মৃত ঘোষণা করেন।  

এ ঘটনায় শালিকা থানার অফিসার্স ইনচার্জ (ওসি) নাসির উদ্দিন বলেন, সকালে নড়াইল সড়কের গঙ্গারামপুর মাধ্যমিক বালিকা বিদ্যালয় এর সামনে যাত্রীবাহী বাস ও নসিমনের মধ্যে সংঘর্ষ হয়। এতে নছিমনের চালকের মৃত্যু হয়েছে।

এদিকে একই সময় মাগুরা সদর আলম খালি বাজারে এলাকায় ট্রাকের সঙ্গে ব্যাটারিচালিত ভ্যানের সংঘর্ষে ভ্যানচালকের মৃত্যু হয়েছে। তবে তার নাম পরিচয় এখনও জানা যায়নি।  

এ ব্যাপারে মাগুরা রামনগর হাইওয়ে পুলিশের অফিসার ইনচার্জ গৌতম চন্দ্র বিশ্বাস বলেন, সকালে আলম খালি বাজারে এলাকায় মাগুরা ঝিনাইদহ সড়কের একটি সংযোগ সড়কে উঠার সময় ভ্যান ও ট্রাকের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ভ্যানচালকের মৃত্যু হয়েছে। তার নাম পরিচয় জানার চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১৫২৮ ঘণ্টা, মে ৩১, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।