ঢাকা, শুক্রবার, ৭ আষাঢ় ১৪৩১, ২১ জুন ২০২৪, ১৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

বাবার সঙ্গে বাইকে ফিরছিলেন বাড়ি, পথে প্রাণ ঝরল তরুণের

ডিভিশনাল সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৯ ঘণ্টা, জুন ১১, ২০২৪
বাবার সঙ্গে বাইকে ফিরছিলেন বাড়ি, পথে প্রাণ ঝরল তরুণের অনিক দেব মুন্না

মৌলভীবাজার: মৌলভীবাজারের রাজনগর উপজেলায় পিকআপ ভ্যানের পেছনে মোটরসাইকেলের ধাক্কায় অনিক দেব মুন্না (২৫) নামের এক যুবক নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন তার বাবা অমল দেব (৫৫)।

তারা উপজেলার পাঁচগাঁও ইউনিয়নের দেবীপুর গ্রামের বাসিন্দা।  

বাবা-ছেলে মোটরসাইকেলযোগে বাড়ি ফেরার পথে সোমবার (১০ জুন) রাতে মুন্সিবাজার ইউনিয়নের ব্রাহ্মণগাঁও এলাকায় কুলাউড়া-সিলেট সড়কে এ দুর্ঘটনার কবলে পড়েন।

মঙ্গলবার (১১ জুন) রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুস ছালেক বাংলানিউজকে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়েছে। মারা যাওয়া অনিকের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রয়েছে। দুর্ঘটনার শিকার মোটরসাইকেল ও পিকআপ ভ্যানটি পুলিশ হেফাজতে রয়েছে।  

স্থানীয়রা জানান, রাজনগর উপজেলার মুন্সিবাজারে ব্যবসা করতেন অমল দেব। সোমবার রাতে ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে তিনি ও তার ছেলে অনিক দেব মুন্না মোটরসাইকেলযোগে বাড়ি ফিরছিলেন। পথে সিলেট-কুলাউড়া সড়কে মুন্সিবাজার ইউনিয়নের ব্রাহ্মণগাঁও এলাকায় পৌঁছালে একইদিকে চলতে থাকা একটি পিকআপ ভ্যানের পেছনে ধাক্কা দেয় তাদের মোটরসাইকেলটি। এতে ঘটনাস্থলেই অনিক দেব মুন্না নিহত হন।

এ ঘটনায় গুরুতর আহত হলে অমল দেবকে উদ্ধার করে স্থানীয়রা প্রথমে মৌলভীবাজার ২৫০ শয্যার হাসপাতালে ও পরে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।  

মুন্না মৌলভীবাজার সরকারি কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন।  

সময়: ১৯৪৬ ঘণ্টা, জুন ১১, ২০২৪                                 
বিবিবি/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।