ঢাকা, শনিবার, ৮ আষাঢ় ১৪৩১, ২২ জুন ২০২৪, ১৪ জিলহজ ১৪৪৫

জাতীয়

মেঘনা টোল প্লাজা এলাকায় চলন্ত বাসে আগুন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৫ ঘণ্টা, জুন ১২, ২০২৪
মেঘনা টোল প্লাজা এলাকায় চলন্ত বাসে আগুন

নারায়ণগঞ্জ: ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে তিশা পরিবহন নামের এক যাত্রীবাহী চলন্ত বাসে হঠ্যাৎ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। তবে এ ঘটনায় কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

বুধবার (১২ জুন) দুপুর ১২টার দিকে মহাসড়কের সোনারগাঁয়ের মেঘনা টোলপ্লাজা এলাকার চট্টগ্রাম থেকে ঢাকামুখী লেনে এ আগুনের ঘটনা ঘটে।

কাঁচপুর হাইওয়ে থানার ট্রাফিক ইন্সপেক্টর (টিআই) আবু নাইম বলেন, মেঘনা টোল প্লাজায় দুপুরের দিকে তিশা পরিবহনের বাসটি যাত্রী নিয়ে কুমিল্লা থেকে শিমরাইল মোড় এলাকায় যাচ্ছিল। এসময় বাসটি মেঘনা টোলপ্লাজা এলাকায় পৌঁছালে হঠাৎ করে বাস থেকে প্রচুর কালো ধোঁয়া বের হতে থাকে। আতঙ্কিত হয়ে তাৎক্ষণিকভাবে সকল যাত্রী বাস থেকে নেমে যান। এতে কেউ হতাহত হননি।

ধারণা করা হচ্ছে, যাত্রী নিয়ে নিয়মিত চলাচল করার কারণে প্রচণ্ড গরমের কারণে ইঞ্জিন গরম হয়ে যায়। এ থেকে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। তবে এসময় ফায়ার সার্ভিস, টোলপ্লাজা কর্তৃপক্ষ, চালক ও সহকারীসহ স্থানীয়রা তাৎক্ষণিকভাবে আগুন নিভিয়ে ফেলেন। বাসটি মহাসড়কের পাশেই পার্কিং করে রাখা হয়েছে। এ ঘটনায় মহাসড়কে কোনো যানজট হয়নি।

বাংলাদেশ সময়: ১৬৩০ ঘণ্টা, জুন ১২, ২০২৪
এমআরপি/এমএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।