ঢাকা, বৃহস্পতিবার, ১০ শ্রাবণ ১৪৩১, ২৫ জুলাই ২০২৪, ১৮ মহররম ১৪৪৬

জাতীয়

বগুড়ায় প্রতিবেশীদের মারধরে নিহত ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫১ ঘণ্টা, জুন ২৩, ২০২৪
বগুড়ায় প্রতিবেশীদের মারধরে নিহত ১

বগুড়া: বগুড়ার সদর উপজেলায় প্রতিবেশীদের মারধরে ইউনুস আলী (৫০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।

শনিবার (২২ জুন) রাতে উপজেলার শেখেরকোলা ইউনিয়নের বালা কৈগাড়ী এলাকায় ইউনুসকে মারধর করেন তার প্রতিবেশীরা।

নিহত ইউনুস আলী ওই এলাকার মৃত রিয়াজউদ্দিনের ছেলে।  

নিহতের ছেলে গোলাম রসুল বলেন, গত বৃহস্পতিবার (২০ জুন) আমার মানসিক বিকারগ্রস্ত বড় ভাই শাহীন ও প্রতিবেশী ওহাব আলীর স্ত্রীর রাস্তায় ধাক্কা লাগে। ওহাব আলীর স্ত্রী গায়ে হাত দেওয়ার কথা তার পরিবারকে জানায়৷ সেই ঘটনাকে কেন্দ্র করে শনিবার (২২ জুন) ওহাব আলীসহ আরও কয়েকজন মিলে আমার বড় ভাই শাহীনকে মারধর করে। পরে রাতে আমি এবং আমার বাবা ইউনুস আলী এ ঘটনার প্রতিবাদ জানাতে গেলে তারা প্রথমে আমাকে মারধর করে সবাই মিলে আঁকড়ে ধরে রাখে। পরে আমার বাবাকেও তারা মারধর করে এবং ড্রেনের কাদায় মাথা চুবিয়ে হত্যা করে।

এ ঘটনায় অভিযুক্ত ওহাব আলীসহ তার পরিবারের সবাই পলাতক থাকায় তাদের বক্তব্য পাওয়া যায়নি।

বগুড়া সদর থানার ইন্সপেক্টর (তদন্ত) শাহীনুজ্জামান বলেন, ইউনুস আলীর মরদেহ ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। নিহতের গলার নিচে আঘাতের চিহ্ন আছে। প্রাথমিকভাবে জানা গেছে প্রতিবেশী ওহাব আলীর সাথে কোনো এক ঝামেলায় এ ঘটনা ঘটেছে। আমরা ঘটনাটি গুরুত্ব সহকারে তদন্ত করছি। যারা জড়িত তাদের দ্রুত আইনের আওতায় আনা হবে।

বাংলাদেশ সময়: ১১৪৫ ঘণ্টা, জুন ২৩, ২০২৪
কেইউএ/এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।