ঢাকা, শুক্রবার, ১৪ আষাঢ় ১৪৩১, ২৮ জুন ২০২৪, ২০ জিলহজ ১৪৪৫

জাতীয়

কুড়িলে ট্রেনের ধাক্কায় শিক্ষার্থীসহ দুইজনের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২১ ঘণ্টা, জুন ২৩, ২০২৪
কুড়িলে ট্রেনের ধাক্কায় শিক্ষার্থীসহ দুইজনের মৃত্যু

ঢাকা: রাজধানীর কুড়িল বিশ্বরোড এলাকায় রেললাইনে পৃথক সময়ে ট্রেনের ধাক্কায় শিক্ষার্থীসহ দুইজন মারা গেছেন। নিহত দুজন হলেন- মাহমুদুল হাসান (৩০) ও এস এম তানজিম জয় (২৬)।

রোববার (২৩ জুন) বিমানবন্দর রেলস্টেশনে পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) সানু মং মারমা এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, সকাল ১০টার দিকে কুড়িল বিশ্বরোডের বিআরটিসি বাস কাউন্টার এলাকায় কানে হেডফোন লাগিয়ে রেললাইন পারাপারের সময় একতা এক্সপ্রেস নামে একটি ট্রেনের ধাক্কায় মাহমুদুল হাসান নামে ওই যুবক ঘটনাস্থলে মারা যান। নিহত মাহমুদুল একটি প্রতিষ্ঠানে চাকরি করতেন বলে জানা গেছে। মাহমুদুল হাসান সাতক্ষীরা সদর উপজেলার ইটাগাছা গ্রামের শাহ আলমের ছেলে।
 
এদিকে ভোরে কুড়িল বিশ্বরোড এলাকার রেললাইন দিয়ে হেঁটে যাওয়ার সময় বলাকা কমিউটার নামে একটি ট্রেনের ধাক্কায় তানজিম জয় নামে এক শিক্ষার্থী মারা যান। তানজিম জয় মৌলভীবাজার সদর উপজেলার দর্জির মহল এলাকার বাবুল আহমেদের ছেলে।

এএসআই সানু মং মারমা জানান, তানজিমের পরিবারের সঙ্গে যোগাযোগ করে জানা গেছে, তিনি শিক্ষার্থী ছিলেন। তবে কোথায় পড়ালেখা করতেন সেটা জানা যায়নি। আরও জানা গেছে তিনি গ্রামের বাড়ি থেকে আজ ঢাকায় আসার পর রেললাইন দিয়ে হেঁটে যাওয়ার সময় ট্রেনের ধাক্কায় ঘটনাস্থলেই মারা যান।

তিনি আরও জানান, তবে দুর্ঘটনার পরে নিহত দুই যুবকের কাছে থাকা মোবাইল ফোন ও জাতীয় পরিচয়পত্র দেখে ও পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলে তাদের নাম-পরিচয় জানা গেছে।

বাংলাদেশ সময়: ১৫২১ ঘণ্টা, জুন ২৩, ২০২৪
এজেডএস/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ