ঢাকা, রবিবার, ২২ আষাঢ় ১৪৩১, ০৭ জুলাই ২০২৪, ২৯ জিলহজ ১৪৪৫

জাতীয়

শিবচরে এক্সপ্রেসওয়েতে ৩ ট্রাকের সংঘর্ষ, দেড় ঘণ্টা পর যান চলাচল স্বাভাবিক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১২ ঘণ্টা, জুলাই ৪, ২০২৪
শিবচরে এক্সপ্রেসওয়েতে ৩ ট্রাকের সংঘর্ষ, দেড় ঘণ্টা পর যান চলাচল স্বাভাবিক

মাদারীপুর: মাদারীপুর জেলার শিবচরের পাঁচ্চরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মহাসড়কে দেড় ঘণ্টা বন্ধ থাকার পর যানবাহন চলাচল স্বাভাবিক হয়েছে। বৃহস্পতিবার (৪ জুলাই) সকাল সাড়ে ৯টার পরে মহাসড়কের ভাঙ্গাগামী লেনে যানচলাচল স্বাভাবিক হয়।

 

এর আগে সকাল ৮টার দিকে তিনটি ট্রাকের পরস্পরের সাথে সংঘর্ষের ঘটনায় যানবাহন চলাচল বন্ধ ছিল।  

শিবচর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাকিল আহমেদ এ তথ্য নিশ্চিত করেছেন।

শিবচর হাইওয়ে পুলিশ সূত্র জানিয়েছে, সকালে ভাঙ্গাগামী লেনে একটি ট্রাকের পেছনে আরেকটি ট্রাকের সংঘর্ষ হয়। এসময় পর পর তিনটি ট্রাকের পরস্পরের সাথে সংঘর্ষের ঘটনা ঘটে। দুমড়ে-মুচড়ে যায় ট্রাক। চালকসহ আহত হয় তিনজন। আহতদের পাঁচ্চরের একটি বেসরকারী হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে। দুর্ঘটনার পর মহাসড়কের একটি লেনে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। শত শত যানবাহন আটকা পড়ে মহাসড়কে। পরে সকাল সাড়ে ৯টার দিকে দুর্ঘটনাকবলিত ট্রাক সড়ক থেকে সরিয়ে নেওয়ার পর যানবাহন চলাচল স্বাভাবিক হয়।

শিবচর হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাকিল আহমেদ বলেন, সকাল সাড়ে ৯টা থেকে যানবাহন চলাচল স্বাভাবিক হয়েছে মহাসড়কের ভাঙ্গাগামী লেনে। তিনটি ট্রাকের দুর্ঘটনায় আহতদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

আরও পড়ুন>>

শিবচরে এক্সপ্রেসওয়েতে ৩ ট্রাকের সংঘর্ষ, ভাঙ্গাগামী লেনে যান চলাচল বন্ধ

বাংলাদেশ সময়: ১১১০ ঘণ্টা, জুলাই ০৪, ২০২৪
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।