ঢাকা, রবিবার, ২৩ আষাঢ় ১৪৩১, ০৭ জুলাই ২০২৪, ২৯ জিলহজ ১৪৪৫

জাতীয়

৮ বছরের সন্তানকে পিটিয়ে হত্যা, বাবা আটক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৩ ঘণ্টা, জুলাই ৪, ২০২৪
৮ বছরের সন্তানকে পিটিয়ে হত্যা, বাবা আটক

ঢাকা: রাজধানীর পল্লবীতে জুবায়ের (৮) নামে এক শিশুকে পিটিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় তার বাবা সেলিম মিয়াকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৪ জুলাই) বিকেলে পল্লবী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অপূর্ব হাসান এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, জুবায়ের তার বাবা সেলিম মিয়ার সঙ্গে পল্লবীর সেকশন ১১ পলাশ নগর এলাকায় বসবাস করতো। কিছুদিন আগে সেলিমকে তালাক দেন তার স্ত্রী। হয়ত কোনো কারণে উত্তেজিত হয়ে বুধবার রাতে জুবায়েরকে মারধর করেন সেলিম। এতে জুবায়ের অসুস্থ হয়ে পড়ে।

বিষয়টি জানাজানি হলে প্রতিবেশীদের চাপের মুখে সেলিম তার সন্তানকে বৃহস্পতিবার সকালে কুর্মিটোলা হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় জুবায়েরের মৃত্যু হয়। পুলিশ খবর পেয়ে দুপুর ১২টার দিকে হাসপাতালে যায়। সেখান থেকে জুবায়েরের মরদেহ উদ্ধার করে আইনি প্রক্রিয়া শেষে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

ওসি অপূর্ব হাসান আরও বলেন, বিষয়টি নিয়ে পুলিশ তদন্ত করছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদের শুরুতে সেলিম তার ছেলে জুবায়েরকে মারধরের বিষয়টি অস্বীকার করেন। কিন্তু জুবায়েরের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। সেলিমের গ্রামের বাড়ি নরসিংদী সদর উপজেলা এলাকায়।

বাংলাদেশ সময়: ১৮১৪ ঘণ্টা, জুলাই ৪, ২০২৪
এজেডএস/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।