ঢাকা, সোমবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৮ জুলাই ২০২৪, ০০ মহররম ১৪৪৬

জাতীয়

মনোহরদীতে নিখোঁজের ২৬ ঘণ্টা পর ধানক্ষেতে মিলল শিশুর মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৩ ঘণ্টা, জুলাই ৫, ২০২৪
মনোহরদীতে নিখোঁজের ২৬ ঘণ্টা পর ধানক্ষেতে মিলল শিশুর মরদেহ ফাইল ফটো

নরসিংদী: নরসিংদীর মনোহরদীতে নিখোঁজের ২৬ ঘণ্টা পর ধানক্ষেত থেকে আয়েশা নামে দেড় বছরের শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (৫ জুলাই) বেলা ১১টায় মনোহরদী পৌরসভার ৯ নং ওয়ার্ড হাতিরদিয়া এলাকার ধানক্ষেত থেকে আয়েশার মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত আয়েশা মনোহরদী পৌরসভার ৯ নং ওয়ার্ডের হাররদিয়া গ্রামের আসাদ মিয়ার মেয়ে।

নিহতের স্বজনরা জানান, বৃহস্পতিবার সকাল ৯টার পর থেকে পরিবারের সদস্যরা আয়েশাকে বাড়ির কোথাও খোঁজে পাচ্ছিলেন না। পরে তারা বাড়ির আশপাশে খোঁজেও আয়েশার কোনো সন্ধান পাননি। পরে তারা সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছবিসহ পোস্ট দিয়ে আয়েশার সন্ধান চায়। মেয়েকে খোঁজে না পেয়ে পরিবারের সদস্যরা কান্নায় ভেঙে পড়েন।

শুক্রবার বেলা ১১টার দিকে বাড়ির পাশে ধানক্ষেতে আয়েশার মরদেহ পড়ে থাকতে দেখে এক প্রতিবেশী। পরে তিনি পরিবারকে খবর দিলে তারা পুলিশকে জানায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে আয়েশার মরদেহ উদ্ধার করে।

মনোহরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  (ওসি) আবুল কাশেম ভূঁইয়া জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে শিশুটির মরদেহ উদ্ধার করেছো। শিশুর পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় তাদের আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই পরিবারের কাছে মরদেহ হস্থান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫২৩ ঘণ্টা, জুলাই ৫, ২০২৪
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।