ঢাকা, বুধবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৪ সেপ্টেম্বর ২০২৪, ০০ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

স্মার্ট বাংলাদেশ গড়তে যুবলীগ কর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ হতে হবে: মাশরাফি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৭ ঘণ্টা, জুলাই ৬, ২০২৪
স্মার্ট বাংলাদেশ গড়তে যুবলীগ কর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ হতে হবে: মাশরাফি

নড়াইল: জাতীয় সংসদের হুইপ ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে স্মার্ট বাংলাদেশ গড়তে যুবলীগ কর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ হতে হবে।  

শনিবার (৬ জুলাই) বিকেলে লোহাগড়া সরকারি আদর্শ কলেজ মাঠে আওয়ামী যুবলীগ লোহাগড়া উপজেলা ও পৌর যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে অতিথি হিসেবে এসব কথা বলেন তিনি।

মাশরাফি আরও বলেন, প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশের উন্নয়ন ও অগ্রযাত্রায় আমাদের সবাইকে একযোগে কাজ করতে হবে। প্রধানমন্ত্রী আমাকে এই জনপদের কাজ করার সুযোগ করে দিয়েছেন। আমি আপনাদের পাশে থেকে কাজ করতে চাই।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল এমপি তার বক্তব্যে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এ দেশ সোনার বাংলায় পরিণত হয়েছে। দেশে আজ গণতন্ত্র উদ্ধার ও ভাতের অধিকার প্রতিষ্ঠিত হয়েছে। সহিংসতাকে একমাত্র রাজনৈতিক কৌশল বলে মনে করে বিএনপি। বিএনপি ও তাদের সহযোগীদের ষড়যন্ত্র বাস্তবায়ন হতে দেওয়া হবে না।  

সম্মেলনে সঞ্চালনায় ছিলেন উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক সিকদার নজরুল ইসলাম।

লোহাগড়া উপজেলা যুবলীগের সভাপতি মো. আশরাফুল আলমের সভাপতিত্বে সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন- নড়াইল জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস, সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন খান নিলু, যুবলীগ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক সুব্রত পাল, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট ড. শামীম আল সাইফুল সোহাগ, জেলা আওয়ামী যুবলীগের সভাপতি অ্যাডভোকেট গাউছুল আজম মাসুম, সাধারণ সম্পাদক খোকন কুমার সাহা, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আজিজুর রহমান ভুঁইয়া, লোহাগড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান এ কে এম ফয়জুল হক রোম, লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুন্সী আলাউদ্দিন, সাধারণ সম্পাদক ও লোহাগড়া পৌরসভার মেয়র সৈয়দ মসিয়ূর রহমান প্রমুখ। এর আগে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে আনুষ্ঠানিক ভাবে ত্রি-বার্ষিক সম্মেলন উদ্বোধন করা হয়।

বাংলাদেশ সময়: ২০৩৭ ঘণ্টা, জুলাই ৬, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।