ঢাকা, বৃহস্পতিবার, ১০ শ্রাবণ ১৪৩১, ২৫ জুলাই ২০২৪, ১৮ মহররম ১৪৪৬

জাতীয়

ঢাকার ৮ থানার ওসি বদলি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৫ ঘণ্টা, জুলাই ২৪, ২০২৪
ঢাকার ৮ থানার ওসি বদলি

ঢাকা: ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) ৮ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) বদলি করা হয়েছে। গত ২২ জুলাই পুলিশ সদর দপ্তর থেকে তাদের বদলির এই আদেশ দেওয়া হয়।

পুলিশের একটি সূত্র জানিয়েছে, কোটা সংস্কার আন্দোলনকে কেন্দ্র করে সংঘাত, সহিংসতা মোকাবিলার ক্ষেত্রে আগাম তথ্য সংগ্রহে ব্যর্থতা ও কার্যকর ব্যবস্থা নিতে না পারার কারণে ৮টি থানার ওসি বদলি করা হয়েছে। ডিএমপির আরও কয়েকটি থানার ওসিকে বদলি করা হতে পারে।

বদলি হওয়া ওসিদের মধ্যে রয়েছেন— ধানমন্ডি থানার ওসি পারভেজ ইসলাম, মোহাম্মদপুর থানার ওসি মাহফুজুল হক ভূঁইয়া, খিলক্ষেত থানার ওসি হুমায়ন কবির, কাফরুল থানার ওসি ফারুকুল আলম, দারুস সালাম থানার ওসি সিদ্দিকুর রহমান, তুরাগ থানার ওসি শেখ সাদিক, দক্ষিণখান থানার ওসি আমিনুল বাশার ও কামরাঙ্গীরচর থানার ওসি শাকের মোহাম্মদ জুবায়ের।

তবে পুলিশ সদর দপ্তরের মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেসন্স বিভাগের পুলিশ সুপার ইনামুল হক সাগর গণমাধ্যমকে বলেন, নিয়মিত বদলির অংশ হিসেবে তাদের এই বদলি করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৫৩ ঘণ্টা, জুলাই ২৪, ২০২৪
এসজেএ/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ