ঢাকা, সোমবার, ২৯ আশ্বিন ১৪৩১, ১৪ অক্টোবর ২০২৪, ১০ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

বান্দরবান প্রেসক্লাবে সভাপতি আমিনুল, সম্পাদক সাদেক 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২৮ ঘণ্টা, আগস্ট ১, ২০২৪
বান্দরবান প্রেসক্লাবে সভাপতি আমিনুল, সম্পাদক সাদেক  সভাপতি আমিনুল, সম্পাদক সাদেক 

বান্দরবান: বান্দরবান প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে। নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন আমিনুল ইসলাম বাচ্চু (সংবাদদাতা, বাংলাদেশ বেতার), আর ভোটে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন সাদেক হোসেন চৌধুরী (সম্পাদক, পাহাড়বার্তা ডটকম)।

নতুন কমিটিতে ভোটে সহ-সভাপতি পদে মো. নাছিরুল আলম (জেলা প্রতিনিধি, দৈনিক কর্ণফুলী) আর যুগ্ম সম্পাদক পদে এন এ জাকির (জেলা প্রতিনিধি, সময় টিভি), আর বিনা প্রতিদ্বন্দ্বিতায় কোষাধ্যক্ষ হিসেবে নির্বাচিত হয়েছে মো. মুছা ফারুকী (জেলা প্রতিনিধি, আমাদের অর্থনীতি)।

বুধবার (৩১ জুলাই) সকাল ১০টায় বান্দরবান প্রেসক্লাব ভবনে ভোট গ্রহণ কার্যক্রম শুরু হয়। উৎসবমুখর পরিবেশে ১৮ সদস্যর মধ্যে ১৭জন সদস্য তাদের ভোটাধিকার প্রয়োগ করেন (একজন সদস্য অসুস্থ)। এসময় সহ-সভাপতি, সাধারণ সম্পাদক ও যুগ্ম সম্পাদক পদে ২জন করে প্রার্থী ভোটে প্রতিদ্বন্দ্বিতা করেন।
পরে দুপুর ২টায় ভোটগ্রহণ শেষে নির্বাচন ফলাফল ঘোষণা করেন বান্দরবান জেলা নির্বাচন কর্মকর্তা এস এম শাহাদাত হোসেন।

এসময় সহ-সভাপতি পদে ২জন প্রার্থীর মধ্যে মো. নাছিরুল আলম ১১ ভোট পেয়ে বিজয়ী হন আর অন্যদিকে এম এ হাকিম চৌধুরী পান ৬ ভোট।

অন্যদিকে সাধারণ সম্পাদক পদে মো. সাদেক হোসেন চৌধুরী ১০ ভোট পেয়ে বিজয়ী হন আর তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী ফরিদুল আলম সুমন পান ৭ ভোট, যুগ্ম সম্পাদক পদে এন এ জাকির ৯ ভোট পেয়ে বিজয়ী হন আর তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী সৈকত দাশ পান ৮ ভোট।

পরে জেলা নির্বাচন কর্মকর্তা এস এম শাহাদাত হোসেন বিজয়ী প্রার্থীদের নাম ঘোষণা করেন এবং (২০২৪-২০২৬) দুই বছরের জন্য সভাপতি, সাধারণ সম্পাদক ও কোষাধ্যক্ষসহ অন্যান্য পদে বিজয়ীদের তাদের দায়িত্ব পালনের আহ্বান জানান এবং নির্বাচনের ফলাফলের কপি প্রেসক্লাবের সভাপতির হাতে তুলে দেন।

বাংলাদেশ সময়: ০৯২০ ঘণ্টা, আগস্ট ০১, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।