ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ঝিগাতলায় গুলিতে এক ছাত্র নিহত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৪ ঘণ্টা, আগস্ট ৪, ২০২৪
ঝিগাতলায় গুলিতে এক ছাত্র নিহত

ঢাকা: রাজধানীর ঝিগাতলায় গুলিতে আব্দুল্লাহ সিদ্দিকী নামে এক শিক্ষার্থী মারা গেছেন। নিহত ছাত্র হাবিবুল্লাহ বাহার বিশ্ববিদ্যালয় কলেজের বিবিএর দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন।

রোববার (৪ আগস্ট) তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক বিকেল ৩টা ৫০ মিনিটে  তাকে মৃত ঘোষণা করেন।

তাকে হাসপাতালে নিয়ে আসা বোরহান উদ্দিন কলেজের শিক্ষার্থী জহিরুল ইসলাম সাংবাদিকদের জানান, আব্দুল্লাহ হলেন হাবিবুল্লাহ বাহার কলেজের শিক্ষার্থী। জিগাতলা এলাকায় তাকে গুলি করা হয়। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসলে মারা যায়।

এর আগে দুপুর সাড়ে ১২টার দিকে আন্দোলনকারীদের একটা অংশ সীমান্ত স্কয়ারের কাছাকাছি আসলে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা কর্মীরা মিছিল করে সামনে এগিয়ে যায়। এসময় বিপরীত দিক থেকে ইট পাটকেল নিক্ষেপ শুরু করলে আওয়ামী লীগের নেতাকর্মীরা ধাওয়া দেয়। পরে আন্দোলনকারীরা সেখান থেকে সরে সায়েন্সল্যাবের দিকে চলে যায়।

নিহত লক্ষীবাজার কলতাবাজার এলাকার বাসিন্দা। ঢাকা মেডিকেল পুলিশ ক্যাম্প ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া জানান, এক যুবক হাসপাতালে মারা গেছে এর বেশি কিছুই জানি না।

বাংলাদেশ সময় ১৬৩২ ঘণ্টা, আগস্ট ৪,২০২৪
এজেডএস/এমএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।