ঢাকা, সোমবার, ২৮ আশ্বিন ১৪৩১, ১৪ অক্টোবর ২০২৪, ১০ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

নারায়ণগঞ্জে ডিসি অফিস এলাকায় সংঘর্ষ, গুলি

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৫ ঘণ্টা, আগস্ট ৪, ২০২৪
নারায়ণগঞ্জে ডিসি অফিস এলাকায় সংঘর্ষ, গুলি

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে ছাত্র-জনতার সঙ্গে পুলিশের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সময় পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ গুলি ছুড়েছে বলে জানান আন্দোলনকারীরা।

রোববার (৪ আগস্ট) দুপুরে শেষ খবর পাওয়া পর্যন্ত ছাত্র জনতা সেখানে হামলার চেষ্টা করলে পুলিশ টিয়ার গ্যাস ও গুলি করে পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা করছে।

এর আগে বেলা ১১টার পর সেখানে অবস্থান নেয় ছাত্র-জনতা। তারা ডিসি অফিস ঘেরাও করে সেখানে অবস্থান নিয়ে এক দফার পক্ষে নানা স্লোগান দিতে থাকেন। একপর্যায়ে জেলা আদালত প্রাঙ্গণ এলাকায় ছাত্র-জনতা প্রবেশ করে স্লোগান দেয় এবং ডিসি অফিসে প্রবেশের চেষ্টা চালায়। এ সময় পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ টিয়ার গ্যাস ও গুলি চালায়।

এ ঘটনায় এখন পর্যন্ত অন্তত ৯ জন গুলিতে আহত হয়েছেন।

পুলিশের গুলির পর ছাত্র-জনতা জেলা আদালত প্রাঙ্গণের সামনে ঢাকা নারায়ণগঞ্জ লিংক রোডের দুই দিকে অবস্থান নেয়। পুলিশও সেখানে অবস্থান নিয়ে আছে। পরিস্থিতি বর্তমানে স্বাভাবিক আছে বলে জানা গেছে।

আদালতের একজন আইনজীবী নাম প্রকাশ না করার শর্তে বলেন, তাদের নিয়ন্ত্রণে পুলিশ গুলি ছুড়েছে আমরা শব্দ পেয়েছি। অন্তত ১০ জনকে আহত অবস্থায় নিয়ে যেতে দেখেছি।

বাংলাদেশ সময়: ১৭৪৫ ঘণ্টা, আগস্ট ৪, ২০২৪
এমআরপি/জেএইচ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।